ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিআইজেএফ গেট টুগেদার অনুষ্ঠিত

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১২
বিআইজেএফ গেট টুগেদার অনুষ্ঠিত

বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ) গত ৫ ফেব্রুয়ারি গাজীপুরের ‘বনবিলাসে’ দিনব্যাপী সদস্যদের সঙ্গে ‘গেট টুগেদার২০১২’ আয়োজন করে। বার্ষিক সদস্যদের মিলনমেলার ধারাবাহিকতায় এবারের অনুষ্ঠানেও সংগঠন সদস্যদের পরিবার এবং বিভিন্ন মিডিয়ার আইসিটি সাংবাদিকরা অংশগ্রহণ করেন।



এ দিনব্যাপী আনন্দঘন অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মধ্যে বিভিন্ন উত্তেজনাপূর্ণ গেম, র‌্যাফেল ড্র এবং মতবিনিময় অনুষ্ঠিত হয়।

গেট টুগেদারের প্রথম আয়োজনে ছিল প্রীতি ক্রিকেট ম্যাচ। এতে অংশ নেয় দুটি দল। এ দল দুটির নামও ছিলো সামাজিক যোগাযোগের উপস্থিতি। একটির নাম ‘ফেসবুক’। অন্যটি ‘গুগল+’।

এ ছাড়াও নারী অতিথিদের জন্য ছিল সব সময়ের আকর্ষণীয় বালিস খেলার আয়োজন। শিশু অতিথিদের জন্য ছিল দৌঁড় প্রতিযোগিতা। শুধু পুরুষদের জন্য ছিল হাড়িভাঙ্গা খেলা। আরও ছিল ‘টার্গেট টু উইন’ এবং ‘টার্গেট টু গোল’ নামে দুটি খেলা। সন্ধ্যায় সদ্যস্যভিত্তিক জমজমাট র‌্যাফেল ড্র আর বিভিন্ন গেমসের পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে শেষ হয় তথ্যপ্রযুক্তি সাংবাদিকদের এ দিনব্যাপী আনন্দ এ আয়োজন।

এ আয়োজনে সহযোগী প্রতিষ্ঠাগুলো হচ্ছে কমপিউটার সোর্স, স্মার্ট টেকনোলজিস বিডি, বিটস সলিউশনস, ওরাটর পিআর, টেকনোবিডি, কিংস্টার ফাস্ট ট্র্যাক করপোরেশন, জিপিআইটি, নকিয়া বাংলাদেশ, ইনপেস ম্যানেজমেন্ট সার্ভিসেস, এক্সিকিউটিভ টেকনোলজিস, মাইক্রোম্যাক্স ইনফরমেটিক্স, ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি, কিউবি বাংলাদেশ, গ্লোবাল ব্র্যান্ড, স্পিড টেকনোলজি, এখনই ডটকম, প্যান প্যাসেফিক সোনারগাঁও ঢাকা, জেএএন অ্যাসোসিয়েটস এবং বাংলানিউজ।

বাংলাদেশ সময় ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।