ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

ডিজিটাল বাংলাদেশ পুরস্কারের আবেদনপত্র আহ্বান

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
ডিজিটাল বাংলাদেশ পুরস্কারের আবেদনপত্র আহ্বান ...

ঢাকা: ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১-এর মনোনয়ন বা আবেদনপত্র আহ্বান করেছে সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগ।

গত ২৭ জুলাই আইসিটি বিভাগ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আইসিটি বিভাগের অতিরিক্ত সচিব (অর্গানাইজেশনাল সাপোর্ট অনুবিভাগ) ড. খন্দকার আজিজুল ইসলামের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আইসিটি খাতে বিশেষ অবদান রাখার জন্য ব্যক্তি, দল ও প্রতিষ্ঠানকে অনুপ্রেরণা, উৎসাহ ও উদ্দীপনা যোগানো এবং স্বীকৃতি দেওয়ার লক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১ এর জন্য মনোনয়ন বা আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৭ আগস্ট ২০২১ পর্যন্ত জেলা পর্যায়ের বাছাই কমিটি ও কেন্দ্রীয় বাছাই কমিটি’র নিকট মনোনয়ন বা আবেদনপত্র দাখিল করা যাবে। ২০২০ (জানুয়ারি-ডিসেম্বর) সালের কর্মকাণ্ড বিবেচনাপূর্বক চলতি বছরের ১২ ডিসেম্বর ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২১ উপলক্ষে ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১ পুরস্কার দেওয়া হবে।

সাধারণ ও কারিগরি পৃথক ২টি ক্ষেত্রে সরকারি ও বেসরকারি পর্যায়ে আলাদাভাবে শ্রেষ্ঠ ব্যক্তি, দল ও প্রতিষ্ঠান-এ তিনটি শ্রেণিতে ১টি করে জেলা পর্যায়ে মোট ১২টি এবং কেন্দ্রীয় পর্যায়ে মোট ১২টি পুরস্কার দেওয়া হবে।  

‘ডিজিটাল বাংলাদেশ পুরস্কার নীতিমালা ২০২১’, মনোনয়ন ছক/আবেদন ফরম ও অনলাইনে আবেদন দাখিলের জন্য বিস্তারিত www.digitalbangladesh.gov.bd ওয়েবসাইট থেকে জানা যাবে।

বাংলাদেশ সময় ঘণ্টা: ১৫১৩, আগস্ট ১৮, ২০২১ 
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa