ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ডেল-বেসিস চুক্তি সই

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১২
ডেল-বেসিস চুক্তি সই

আগামী ২২ ফেব্রুয়ারি থেকে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে দেশের সর্ববৃহৎ সফটওয়্যার ও আইটিইএস প্রদর্শনী ‘বেসিস সফটএক্সপো২০১২’। সূত্র এ তথ্য জানিয়েছে।



এবারের সফটএক্সপোর গোল্ড স্পন্সর হলো বিখ্যাত আইসিটি ব্র্যান্ড ডেল। কারওয়ান বাজারস্থ বেসিসের নিজস্ব কার্যালয়ে এ নিয়ে ডেল এবং বেসিসের মধ্যে দ্বিপাক্ষিক চুক্তি সই হয়।

বাংলাদেশে ডেলের কান্ট্রি ম্যানেজার সোনিয়া বাসার কবির এবং বেসিসের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বেসিসের যুগ্ম সাধারণ স¤পাদক এবং সফটএক্সপো২০১২ আসরের আহ্বায়ক তামজিদ সিদ্দিক স্পন্দন।

এ সময় উপস্থিত ছিলেন বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার আবুল কালাম আজাদ, এন্টারপ্রাইজ বিজনেস  ম্যানেজার ফাইয়াজ আহমেদ এবং মাকের্টিং ম্যানেজার উজাইর পান্নি।

আরও উপস্থিত ছিলেন বেসিস সভাপতি মাহবুব জামান, জ্যেষ্ট সহসভাপতি ফাহিম মাশরুর, সহসভাপতি ফারহানা এ রহমান, মহাসচিব ফোরকান বিন কাশেম, কোষাধ্যক্ষ সৈয়দ আলমাস কবির এবং পরিচালক সাব্বির মাহবুব। আগ্রহীরা (www.softexpo.com.bd) এ সাইটে সবশেষ এবং বিস্তারিত তথ্য পাবেন।

বাংলাদেশ সময় ২২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।