ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এওসি মনিটরে প্রশিক্ষণ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১২
এওসি মনিটরে প্রশিক্ষণ

ঢাকায় মনিটর ব্র্যান্ড এওসির বিক্রয় প্রশিক্ষণ অনুষ্ঠিত হলো। দেশে এওসি সহযোগীদের জন্য আয়োজিত ‘ডিসপ্লে বুটক্যাম্প’ শীর্ষক অনুষ্ঠানটি দুভাগে বিভক্ত ছিল।



প্রথম পর্বে বিক্রয় দক্ষতা বাড়াতে নানা ধরনের কৌশল সম্পর্কে সহযোগীদের প্রশিক্ষণ দেওয়া হয়। আর দ্বিতীয় পর্বে এলইডি, এলসিডি এবং আইপিএস মনিটরের মধ্যে পার্থক্য তুলে ধরা হয়।

এ ছাড়াও থ্রিডি প্রযুক্তির প্রাথমিক বিষয়গুলো সম্পর্কে প্রশিক্ষণ দিয়ে গ্রাহকদের কাছে এ বিষয়ে সুস্পষ্ট তথ্য উপস্থাপনের জন্য সহযোগীদের পরামর্শ দেওয়া হয়।

এ মুহূর্তে দেশে এওসি ব্র্যান্ড বিপণনকারী খান জাহান আলী কমপিউটারস সহ প্রধান ভলিউম সহযোগী যেমন বিজনেসল্যান্ড, এক্সেল টেকনোলজিস, রহমান করপোরেশন, সিস্টেম প্যালেস, কমপিউটার ভিলেজ এবং কমপিউটার সিটির মতো প্রতিষ্ঠানের বিক্রয় কর্মকর্তারা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এতে এওসির পরিচালক (বিক্রয়) শালিনি পান্ডে বলেন, ডিসপ্লে প্রযুক্তির বর্তমান অবস্থা এবং ভবিষ্যৎ সম্ভাবনা বিষয়ে প্রশিক্ষণ দেওয়াই এ কর্মসূচির মূল উদ্দেশ্য। এর মাধ্যমে বিক্রয় কর্মীরা গ্রাহকদের সর্বাধুনিক প্রযুক্তি সম্পর্কে বিস্তারিতভাবে জানাতে পারবেন। এর সঙ্গে এ ব্র্যান্ডের সর্বোচ্চ গ্রাহকসেবাও নিশ্চিত হবে।

খান জাহান আলী কমপিউটারসের মুহম্মদ মুশতাক জানান, বিক্রয় কর্মীরা নিজেরা গবেষণা বা পড়াশোনার জন্য একেবারেই সময় পান না। তাই এ প্রশিক্ষণের মাধ্যমে পণ্যসেবা সম্পর্কে সচেতন হতে পারবে বিক্রেতারা। এ প্রশিক্ষণে দেশের বাজারে এওসির থ্রিডি এবং আইপিএস মনিটর প্রদর্শিত হয়।

বাংলাদেশ সময় ২২০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।