ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

স্মার্টফোন-ট্যাব এক্সপোতে থিফগার্ডে ছাড় ২৫ শতাংশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
স্মার্টফোন-ট্যাব এক্সপোতে থিফগার্ডে ছাড় ২৫ শতাংশ

ঢাকা: ক্রেতাদের জন্য আবারও বিশেষ চমক এনেছে মোবাইল সুরক্ষাকারী অ্যাপ ‘থিফগার্ড’। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৬-৮ জানুয়ারিতে অনুষ্ঠিতব্য স্মার্টফোন ও ট্যাব এক্সপো থেকে থিফগার্ড অ্যাপটি ইনস্টল করলেই ক্রেতারা পাবেন ২৫ শতাংশ ছাড়।

বুধবার (৫ জানুয়ারি) রাতে এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চুরি কিংবা হারিয়ে যাওয়া মোবাইলফোন ফেরত পাবার জন্য অত্যাধুনিক নানান সুরক্ষা ফিচার সমৃদ্ধ এ অ্যাপটি ইতোমধ্যেই দেশের বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। সম্পূর্ণ বাংলাদেশে তৈরি এই মোবাইল অ্যাপে রয়েছে ফ্যামিলি প্রোটেকশন, পকেট থেফট, ইন্ট্রুডার সেলফি’র মতোন আন্তর্জাতিক মানসম্পন্ন সুরক্ষা সেবা। আর স্মার্টফোন ও ট্যাব এক্সপো থেকে থিফগার্ড অ্যাপটি ইনস্টল করলেই ক্রেতারা পাবেন ২৫ শতাংশ ছাড়।

বিজ্ঞপ্তিতে অ্যাপটির প্রতিষ্ঠান সফটালজি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইদুর রহমান জানান, প্রতিদিনই অ্যাপটিতে যুক্ত হচ্ছে যুগান্তকারী নতুন নতুন সেফটি ফিচার।

আর এ বিশেষ ছাড় সম্পর্কে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক আনোয়ার সাদৎ কবির জানান, নতুন বছরের এ উপলক্ষ্যটিকে উৎসবে রূপ দেওয়ার প্রচেষ্টা থেকেই মূলত আমাদের এই বিশেষ ছাড়ের আয়োজন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এইচএমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa