ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রবি ম্যাজিক ভয়েস

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১২
রবি ম্যাজিক ভয়েস

তরুণ গ্রাহকদের জন্য রবি আজিয়াটা ব্যতিক্রম সেবা চালু করেছে। এর মধ্যে রবি সার্কেল এবং রবি ম্যাজিক ভয়েস অন্যতম।

সূত্র এ তথ্য জানিয়েছে।

সামাজিক যোগাযোগের ওয়েবসাইটে এসএমএস মাধ্যমে গ্র“প গঠন ও বৃহৎ উদ্যেগের জন্য রবি চালু করেছে ‘রবি সার্কেল’। বন্ধুদের সঙ্গে ভিন্ন স্বরে কথা বলতে আছে ‘রবি ম্যাজিক ভয়েস’। এর মাধ্যমে যে কোনো বন্ধুর সঙ্গে কথা বলার সময় কণ্ঠস্বর পাল্টে ভিন্ন স্বরে কথা বলা যাবে।

রবির ব্যবস্থাপনা পরিচারক ও প্রধান নির্বাহী কর্মকতা মাইকেল ক্যুনার বলেন, রবি বিশ্বাস করে শুধু সংগঠিত তারুণ্যই বিশ্বজয় করতে পারে। এ তারণ্যকে লালন করতেই রবির এ আয়োজন।

ক্যাম্পেইনের বিভিন্ন বিষয় ব্যাখ্যা করে রবির প্রধান বিপণন কর্মকর্তা প্রদীপ শ্রীবাস্তব বলেন, তরুণদের সম্ভাবনার সর্বোচ্চ বিকাশ এবং অভিষ্ঠ লক্ষ্য অর্জনের জন্য এটি একটি সমন্বিত প্ল্যাটফর্ম। এ প্ল্যাটফর্মের মাধ্যমে তরুণদের যে কোনো সামাজিক উদ্যেগকে রবি উৎসাহিত করবে।

রবি বিশ্বাস করে দেশের উন্নয়নে তরুণরাই মূল চালিকা শক্তি। দেশের তরুণদেরও আছে সমৃদ্ধশালী ঐতিহ্য। দেশের স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলন, ভাষা আন্দোলন, গনতান্ত্রিক আন্দোলন ও অর্থনৈতিক উন্নয়ন ছাড়াও বিভিন্ন বিষয়ে তারা সামনে থেকে নেতৃত্ব দিয়েছে।

তারুণরা ইতিহাস গড়ে। রবি বাংলাদেশের সৃজনশীল তারুণ্যের এ ঐতিহ্য ধরে রাখতে চালু করেছে বিভিন্ন সেবা।

বাংলাদেশ সময় ১৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।