ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ব্যবস্থাপনায় ওরাকল মেশিন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০১২
ব্যবস্থাপনায় ওরাকল মেশিন

তথ্য বিশ্লেষণ, পরিকল্পনা প্রণয়ন এবং সিদ্বান্ত গ্রহণে ব্যবস্থাপনাবান্ধব ‘ওরাকল অ্যাডভান্স অ্যানালাইটিক্স ইন মেমোরি মেশিন’ বাজারে ছেড়েছে ওরাকল করপোরেশন। সূত্র এ তথ্য জানিয়েছে।



একই সঙ্গে ৮৭টি নতুন পণ্যের সক্ষমতা নিয়ে ‘ওরাকল বিজনেস ইন্টেলিজেন্স ফাইন্ডেশন স্যুইটও’ বাজারে এনেছে প্রতিষ্ঠানটি। ইন-মেমোরি বিজনেস ইন্টেলিজেন্স সফটওয়্যার ও হার্ডওয়্যার প্রযুক্তিনির্ভর এ অ্যাডভান্স অ্যানালাইটিক্স ইন মেমোরি মেশিন সিস্টেমটি দ্রুত গতিসম্পূর্ণ একটি প্রকৌশল ব্যবস্থা।

এটি মূলত ওরাকল বিজনেস ইন্টেলিজেন্স স্যুইট ও ওরাকল টাইমস টেন ইন মেমোরি ডাটাবেজের সমন্বিত রূপ। এ সিস্টেমে গ্রাহকরা তাদের ড্যাশবোর্ডে একই সঙ্গে বিভিন্ন প্রকল্পের কার্যক্রম পরিচালনা করতে পারবে। এটি অন্য যে কোনো প্রযুক্তির তুলনায় দ্রুত গতিসম্পন্ন এবং সহজে ব্যবহারযোগ্য।

নানামুখি সেবার সমন্বিত এ মেশিনের সাহায্য গ্রাহকেরা সাশ্রয়ী মূল্যে ও স্বল্প সময়ে সর্বোচ্চ সেবা পাওয়া যাবে। এ প্রসঙ্গে নিক্রেডিটের এসভিপি জন অ্যাংকার মোলার বলেন, ওরাকল অ্যাডভান্স অ্যানালাইটিক্স ইন মেমোরি মেশিনের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে গতি। এটা আমাদের অন্য যে কোন সিস্টেমের তুলনায় ৩০ থেকে ৭০ গুণ দ্রুত রিপোর্ট সরবরাহ করবে।

বাংলাদেশ সময় ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।