ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইনফোকমের প্রস্তুতি চূড়ান্ত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, মার্চ ৩, ২০১২
ইনফোকমের প্রস্তুতি চূড়ান্ত

আগামী ৬ মার্চ ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে টেলিযোগাযোগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পণ্য ও সেবাভিত্তিক প্রদর্শনী ‘ইনফোকম টেক বাংলাদেশ ২০১২’। তিন দিনব্যাপী এ ডিজিটাল প্রদর্শনীর আয়োজক আইস্টেশন।



এতে আয়োজনে সহযোগিতা করছে ভারতের বি ই এক্সপজিশন, বাংলাদেশ কমপিউটার কাউন্সিল (বিসিসি), ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি), কল সেন্টার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, বাংলাদেশ আইসিটি জার্নালিষ্ট ফোরাম (বিআইজেএফ) এবং বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন)।

এ প্রদর্শনীতে টেলিযোগাযোগ, আইসিটি, ব্রডব্যান্ড ও ইন্টারনেট, স্যাটেলাইট ও ব্রডকাস্ট ছাড়াও সংশ্লিষ্ট খাতের দেশি বিদেশি প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবার হালনাগাদ সংস্করণ প্রদর্শন করবে। অংশগ্রহণকারী প্রতিষ্ঠান ব্যবসায়িক আন্তঃসর্ম্পক তৈরিতে বিজনেস টু বিজনেস সভায় বসবে।

এ প্রদর্শনীর উপদেষ্টা বিডিওএসএন এর সাধারণ সম্পাদক মুনির হাসান বলেন, ইনফোকম টেক বাংলাদেশ ২০১২’ টেলিযোগাযোগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে সচেতনতা ও ব্যবহার বৃদ্ধি সর্বপরি এ খাত সংশ্লিষ্ট ব্যবসায়ীদের মধ্যে ব্যবসায়িক সর্ম্পক উন্নয়ন ও ব্যবসায়ের সুবিধা বৃদ্ধিতে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এ প্রদর্শনী চলাকালে প্রদর্শক ও ব্যবসায়ীসহ উদ্যোক্তাদের সম্মানে ইন্ডাস্ট্রি নাইট এবং বিভিন্ন সেমিনার আয়োজিত হবে। এতে সরকারের নীতিনির্ধারণী মহলের গুরুত্বপূর্ণ ব্যক্তি, দেশ বিদেশের তথ্যপ্রযুক্তিবিদ, বিশেষজ্ঞ, ব্যবসায়ী এবং উৎসাহী ব্যক্তিরা অংশগ্রহণ করবেন। আগ্রহীরা (www.infocommbd.com) এ সাইটে বিস্তারিত তথ্য পাবেন।

বাংলাদেশ সময় ২১৫৭ ঘণ্টা, মার্চ ৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।