ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ক্যাম্পাস নিউজ২৪বিডি ডটকম

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, মার্চ ২০, ২০১২

শুধু ক্যাম্পাসভিত্তিক খবর নিয়ে প্রকাশ পাচ্ছে অনলাইন পত্রিকা ক্যাম্পাসনিইজ২৪বিডি.কম। ‘এক্সপ্লোর ইউর ক্যাম্পাস’ এ বার্তাকে সামনে রেখে এ সাইটে থাকবে ক্যাম্পাসভিত্তিক সব খবর।

সূত্র এ তথ্য জানিয়েছে।

একেবারে স্কুল থেকে শুরু করে কলেজ, বিশ্ববিদ্যালয়সহ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠানে প্রতিনিয়ত ঘটছে নানা ঘটনা। অনুষ্ঠিত হচ্ছে সাংস্কৃতিক অনুষ্ঠান, সেমিনার, কর্মশালা, শিক্ষাসফর, খেলাধুলা, বিভিন্ন প্রতিযোগিতা ও উৎসব ছাড়াও বর্ণিল সব আয়োজন।

এ ছাড়াও ক্যাম্পসগুলোতে থাকছে ভর্তি পরীক্ষা এবং ছুটি ছাড়াও সময়ভিত্তিক জরুরী নোটিশ। এ সব কিছুর খবর তুলে ধরা হবে এ সাইটে। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরাই সবচেয়ে বেশি ইন্টারনেট ব্যবহার করে।

তাই অনলাইন পত্রিকাটির মাধ্যমে খ্বুব সহজেই শিক্ষাপ্রতিষ্ঠানের প্রয়োজনীয় খবরাখবর পাওয়া সম্ভব। এ ছাড়াও এ সাইটের মাধ্যমে যেকোনো শিক্ষক বা শিক্ষার্থী তার শিক্ষাপ্রতিষ্ঠানের বিভিন্ন কার্যক্রম সবার কাছে তুলে ধরার সুযোগ পাবে।

আগ্রহীরা ([email protected]) এ ঠিকানায় ক্যাম্পাসের খবর ইমেইল করে তথ্য পাঠাতে পারবেন। আর (www.campusnews24bd.com) এ ঠিকানায় তা সরাসরি দেখতে পারবেন।

বাংলাদেশ সময় : ১৮২২ ঘণ্টা, মার্চ ২০, ২০১২

সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।