ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

২৩ মার্চ ফ্রিল্যান্সিং কর্মশালা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, মার্চ ২০, ২০১২
২৩ মার্চ ফ্রিল্যান্সিং কর্মশালা

দেশি আইটি শিক্ষাপ্রতিষ্ঠান টেকনোবিডি সময়ের জনপ্রিয় ফ্রিল্যান্সিংয়ের ওপর দিনব্যাপী প্রশিক্ষণের উদ্যোগ নিয়েছে। আয়োজক সূত্র এ তথ্য জানিয়েছে।



আগামী ২৩ মার্চ ফ্রিল্যান্সিং এবং ৩০ মার্চ এসইও বিষয়ে নিজস্ব পরিকল্পনায় দিনব্যাপী কর্মশালার আয়োজন করেছে। এতে ফ্রিল্যান্সিং আউটসোর্সিং এবং এসইও বিষয়ে সুস্পষ্ট ধারণা দেওয়া হবে।

এ দুটি মাধ্যমে কিভাবে কাজ করা যায় তা নিয়ে আলোচনা করা হবে। এ ফ্রিল্যান্সিং কর্মশালাটি পরিচালনা করবেন টেকনোবিডির ব্যবস্থাপনা পরিচালক শাহ ইমরাউল কায়ীশ।

অনদিকে এসইও কর্মশালাটি পরিচালনা করবেন এসইও বিশেষজ্ঞ, ফ্রিল্যান্সার-২১১ পুরস্কার বিজয়ী আলামিন চৌধুরী। এ কর্মশালায় ১০ জন তথ্যপ্রযুক্তি সাংবাদিককেও প্রশিক্ষণ দেওয়া হবে।

এ ছাড়াও টেকনোবিডিতে নিয়মিত ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট, গ্রাফিকস ডিজাইন, আইফোন এবং ফেসবুক আ্যপলিকেশন ডেভেলপমেন্ট বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হবে। হ্যালো: ৯১২৬৩৮৫, ০১৭৫০০০০৩২৮। আগ্রহীরা (http://technobdtraining.com) এ সাইটেও তথ্য পাবেন।

বাংলাদেশ সময় ২২০১ ঘণ্টা, মার্চ ২০, ২০১২

সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।