ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

উত্তরায় জিপি সেন্টার

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মার্চ ২২, ২০১২
উত্তরায় জিপি সেন্টার

ঢাকার উত্তরা ৪ নম্বর সেক্টরের আটলান্টা ট্রেড সেন্টারে আরও একটি গ্রামীণফোন সেন্টারের কার্যক্রম শুরু হয়েছে। উত্তরার গ্রাহকদের বিশেষ করে বিজনেস গ্রাহকদের আরও মানোন্নত সেবা দিতেই এ গ্রামীণফোন সেন্টার চালু করা হয়েছে।



গ্রামীণফোন সেন্টারের মূল উদ্দেশ্য হলো বন্ধুত্বপূর্ণ পরিবেশে বিপণন এবং বিক্রয়োত্তর সেবার মাধ্যমে গ্রাহকের সন্তুষ্টি অর্জন। গ্রাহকদের নানা জিজ্ঞাসা ও সমস্যার সমাধান ছাড়াও গ্রামীণফোন সেন্টারকে প্রতিষ্ঠিত করা হয়েছে গ্রামীণফোনের ফ্ল্যাগসিপ সেলস চ্যানেল হিসেবে।

এখানে গ্রামীণফোনের সব ধরনের পণ্য ও সেবা ছাড়াও আকর্ষণীয় মূল্যে হ্যান্ডসেট ও তথ্য সম্পর্কিত ইকুইমেন্ট পাওয়া যাবে। এ জিপি সেবাকেন্দ্র থেকে সর্বোচ্চমানের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করা হবে।

গ্রামীণফোন সিইও টরে জনসন উত্তরার এ গ্রামীণফোন সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডিরেক্টর ডিস্ট্রিবিউশন অ্যান্ড রিটেইল সেলস নাসের ফজলে আযম, হেড অব জিপিসি চ্যানেল ইফতেখার ইবনে জামান, হেড অব রিজিওনাল সেলস সাজ্জাদ আলম, হেড অব ঢাকা রিজিয়ন শেখ আমিনুর রহমান ছাড়াও প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা। এ ছাড়াও ছিলেন উত্তরা জিপি সেন্টারের ফ্রানচাইজ পার্টনার ইফতেখার মাহমুদ।

গ্রামীণফোন সিইও টরে জনসন বলেন, আমি গ্রামীণফোনের সিইও হলেও আমি কিন্তু আপনাদেরই একজন। আমি অত্যন্ত আনন্দিত এ এলাকায় আমরা বন্ধুত্বপূর্ণ ও গ্রাহকবান্ধব পরিবেশে বহুমাত্রিক করপোরেট গ্রাহকের সঙ্গে সব শ্রেণীর গ্রাহকদের জিজ্ঞাসা ও সমস্যার সমাধানে এ উদ্যোগ নিয়েছি। গ্রামীণফোনের গ্রাহক সেবা নিশ্চিতে আরও বেশি বেশি পর্টিনারদের প্রয়োজন।

এ সেন্টারের ফ্রানচাইজ পার্টনার ইফতেখার মাহমুদ বলেন, ধন্যবাদ দিতে চাই তাদের যারা পর্দার আড়ালে থেকে আমাদের এ উদ্যোগে সব ধরনের সহযোগিতা করেছেন। এ সেন্টারটি উত্তরা এলাকার সম্ভাব্য গ্রাহকদের অনেক দিনের একটি প্রত্যাশার বাস্তবায়ন।

আধুনিক ডিজাইন এবং সর্বাধুনিক ইকুইপমেন্ট ব্যবহারে ভিতর-বাহির দিক থেকে অন্য সব গ্রামীণফোন সেন্টারের সঙ্গে এ সেবাকেন্দ্রের বেশ কিছু পার্থক্য আছে। এ কেন্দ্রে গ্রাহকদের জন্য আছে ইন্টারনেট জোন। এখানে গ্রাহকরা বিনামূল্যে ইন্টারনেট ব্রাউজিং করার বাড়তি সুবিধা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, মার্চ ২২, ২০১২

এসএইচ, লিখন

ও সম্পাদনা : সুকুমার সরকার, কো-অর্ডিনেশন এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।