ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

তোশিবা মিট দ্য কাস্টমার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১২
তোশিবা মিট দ্য কাস্টমার

দেশে তোশিবার করপোরেট গ্রাহকদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে ‘মিট দ্য কাস্টমারস’। স্মার্ট টেকনোলজিস বিডির উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তোশিবার আঞ্চলিক ব্যবস্থাপক ম্যাকস লি, বিপণন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা ম্যারি লিম, ম্যারিসা, এস ই হুন।



আরও ছিলেন স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম, তোশিবা পণ্য ব্যবস্থাপক এএসএম শওকত মিল্লাত, মহাব্যবস্থাপক জাফর আহমেদ এবং ইন্টেল বাংলাদেশের কান্ট্রি বিজনেস ম্যানেজার জিয়া মঞ্জুর।

এ অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিল দেশের বাজারে বিশ্বের সবচেয়ে হালকা ল্যাপটপ তোশিবা পোর্টিজি জেড-৮৩০ মডেলের আনুষ্ঠানিক উন্মোচন। এ ছাড়াও এ অনুষ্ঠানের মাধ্যমে তোশিবার আরও কয়েকটি মডেলের ল্যাপটপের সঙ্গে কমপিউটার পণ্য (স্টাইলিশ মাউস, ইউনিভারসাল ডকার) ও ট্যাবলেট পিসি অবমুক্ত করা হয়।

জহিরুল ইসলাম বলেন, বিশ্বব্যাপী তোশিবা ল্যাপটপ প্রসারের অন্যতম কারণ হচ্ছে করপোরেট লেভেলে দীর্ঘদিন ধরে অর্জিত আস্থা।

দৃষ্টিনন্দন ডিজাইন এবং গুণগত মানের কারণে করপোরেট ব্যক্তিদের সবচেয়ে প্রিয় ল্যাপটপ ব্র্যান্ড হয়ে উঠছে তোশিবা। এ অনুষ্ঠানে অনলাইন কিউ ম্যানেজমেন্ট সিস্টেমের উদ্ভাবক দল বাংলাদেশের বুয়েট ‘স্পন্দন’ দলকে বিশেষ সম্মাননা দেওয়া হয়।

বাংলাদেশ সময় ১৯০৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১২

সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।