ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আইপ্যাডে নতুন সমস্যা

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১২
আইপ্যাডে নতুন সমস্যা

অ্যাপল পণ্যের ওয়াইফাই সিগনাল সমস্যায় ব্যবহারকারীরা এখন উদ্বীগ্ন। ভুক্তভোগীরা জানিয়েছেন, নতুন আইপ্যাডে ওয়াইফাই সিগন্যাল পাওয়া এবং তা ধরে রাখা সত্যিই কষ্টসাধ্য।



এর জন্য ব্যবহারকারীরা  অ্যাপলের অফিসিয়াল ফোরামে ক্ষোভ প্রকাশ করে ১৪৪টি  বার্তা পাঠিয়েছেন। ৫ হাজারের বেশি মানুষ বার্তাগুলো পড়েছেন। সংবাদমাধ্যম সূত্র এ তথ্য জানিয়েছে।

এর মধ্যে একজন ব্যবহারকারী লিখেছেন, এটি অ্যাপলের একটি সমস্যা, তোমাদের এ ধরনের বিষয়গুলো ঠিক করা উচিত। আরেকজন লিখেছেন,  আমার ল্যাপটপের ওয়াইফাই সিগন্যাল যতটা শক্তিশালী আমার আইপ্যাডের সিগন্যাল ততটাই দূর্বল। কারো কি আমার মত একই সমস্যা আছে? এ বিষয়ে কোনো পরামর্শ?

প্রতিবেদনে প্রকাশ, অ্যাপলের অন্য পণ্যগুলোতেও একই সমস্যা আছে, এমনকি মূল আইপ্যাড, কিছু মডেলের আইবুকে এ সমস্যা দেখা দিয়েছে। ভুক্তভোগীদের অভিযোগ নিয়ে খবর হয়। তারা মনে করছে নতুন পণ্যটির আবরণে কোনো নতুনত্ব না দিয়ে আগের ম্যাগনেটিক স্মার্ট কভার দিয়েই হালনাগাদ করা হয়েছে। এটি স্বয়ংক্রিয়ভাবে খোলে ঠিকই, কিন্তু কাজ করে না।

সমালোচিত বিষয়টি নিয়ে অনেকেই অনুমান করছে, মূলত নতুন আইপ্যাডের কভার আ্যপল নিজে তৈরি না করে অন্যকে দিয়ে করানোর ফলে এমনটা হয়েছে। আ্যপলের নিজের তৈরি আগের কভারেও এ ধরনের সমস্যা পাওয়‍া যায়।

বাংলাদেশ সময় ১৮৩৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১২

সম্পাদনা: সিজারাজ জাহান মিমি/সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।