ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মাইক্রোসফটে বিশেষ মূল্যছাড়

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১২
মাইক্রোসফটে বিশেষ মূল্যছাড়

মাইক্রোসফটের উইন্ডোজ সার্ভার স্ট্যন্ডার্ড/এন্টারপ্রাইজে ১০ ভাগ এবং মাইক্রোসফট অফিস-২০১০ স্ট্যান্ডার্ড/প্রফেশনাল প্লাস লাইসেন্স সফটওয়্যারের সঙ্গে সর্বোচ্চ ২৫ ভাগ ছাড় ঘোষণা করা হয়েছে। এ ব্র্যান্ডের বিপণনকারী সূত্র এ তথ্য জানিয়েছে।



ক্ষুদ্র ও মাঝারি করপোরেট গ্রাহকদের জন্য ‘মাইক্রোসফট-কমপিউটার সোর্স রোড শো’ শীর্ষক সেমিনারে এ অফারের কথা জানানো হয়। এ সময় বাংলাদেশে নিজেদের প্রমোশনাল কার্যক্রম শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেন মাইক্রোসফট বাংলাদেশের হেড অব বিজনেস ডেভলপমেন্ট আতিকুর রহমান।

কমপিউটার সোর্সের পরিচালক এসএম মহিবুল হাসান এবং পণ্য ব্যবস্থাপক (মাইক্রোসফট) আবু তারেক আল কাইউম তপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ সেমিনারে মাইক্রোসফটের বিভিন্ন ধরনের সফটওয়্যারের বিশেষত্বের ওপর পাঁচটি প্রামাণ্য চিত্র উপস্থাপন করা হয়।

এ সময় মাইক্রোসফট উইন্ডোজ-৭ এবং অফিস-২০১০ এর ওপর কমপিউটার সোর্সের ব্যবসা ব্যবস্থাপক রাজীব তানিম, উইন্ডোজ সার্ভার ২০০৮ সম্পর্কে তারিক মুহাম্মাদ, এমএস এক্সচেঞ্জ২০১০ এবং এমএসকিউএল২০০৮ বিষয়ে রাকিব উদ্দিন।

এ ছাড়াও এমএস লাইসেন্স বিষয়ে আলোকপাত করেন কমপিউটার সোর্সের ব্যবসা ব্যবস্থাপক সফিকুল আহমেদ সাগর। এ সেমিনারে দেশের শীর্ষস্থানীয় ক্ষুদ্র ও মাঝারি করপোরেট অফিসের অর্ধশত টেকনিক্যাল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ২০৫৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১২

সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।