ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

আন্তর্জাতিক

শিশুর হাতে ছিল বাবার ফোন, এলো হাজার ডলারের খাবার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
শিশুর হাতে ছিল বাবার ফোন, এলো হাজার ডলারের খাবার

ঘুমের আগে বাবার ফোন নিয়ে খেলছিল ছয় বছর বয়সী ম্যাসন স্টোনহাউস। খেলতে খেলতে ফোনের অ্যাপ থেকে সে অর্ডার করে বসে এক হাজার ডলারের খাবার।

 

গেল শনিবার যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যে এই ঘটনা ঘটে। রাত ৯টা বাজতেই ডেট্রয়েটের কাছে চেস্টারফিল্ড টাউনশিপের পরিবারটির বাড়িতে একের পর এক খাবার আসা শুরু হয়। এরপর আসতেই থাকে 

স্টোনহাউসের পরিবারের রিং ক্যামেরার ফুটেজে দেখা যায়, দরজায় একের পর এক খাবার আসছেই। এই কাণ্ডে শিশুটির বাবা কেইথ কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন, যতক্ষণ না আসল ঘটনা বুঝতে পারেন।

সিএননের অধিভুক্ত ডব্লিউডিআইভি- টিভিকে দেওয়া সাক্ষাৎকার থেকে জানা যায়, খাবার দিতে আসা এক ডেলিভারিম্যানকে শিশুটির বাবা প্রশ্ন করেন, কী চলছে? কেন আপনারা খাবার নিয়ে আসছেন?

তিনি জানান যে, পরে তিনি জানতে পারেন, তার ছেলে ম্যাসন ফোন ব্যবহার করেছিল এবং খাবার ডেলিভারি অ্যাপ গ্রাবহাবে অনেক টাকা খরচ করে ফেলেছিল।  

ম্যাসনের অর্ডার করা খাবারের তালিকায় ছিল, চিংড়ি, সালাদ, শর্মা, স্যান্ডউইচ, চিলি চিজ ফ্রাইজ ও আইসক্রিম। এত বেশি পরিমাণ খাবারের অর্ডারের পর ব্যাংক থেকে তার বাবার ফোনে ফ্রড অ্যালার্টও পাঠানো হয়।  

অর্ডার বাতিলে শিশুটির বাবা রেস্টুরেন্টগুলোর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। রেস্টুরেন্ট থেকে গ্রাবহাবের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেওয়া হয়। অবশিষ্ট খাবার পরিবারটি প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেয়।  

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।