ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

লেকে মিলল ওবামার ব্যক্তিগত বাবুর্চির লাশ

আন্তর্জাতিক ডেস্ক   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
লেকে মিলল ওবামার ব্যক্তিগত বাবুর্চির লাশ

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার ব্যক্তিগত এক বাবুর্চি একটি লেকে প্যাডল বোর্ডিং করার সময় দুর্ঘটনায় নিহত হয়েছেন। লেকটির অবস্থান মাসাচুসেটসে ওবামার বাড়ির কাছেই।

নিহত বাবুর্চির নাম টাফারি ক্যাম্পবেল। ৪৫ বছর বয়সী এই ব্যক্তি ওবামার পরিবারের সঙ্গে থাকার আগে হোয়াইট হাউজে কাজ করতেন। ২০১৬ সালে ওবামা হোয়াইট হাউজ ছাড়েন। এর পর তার পরিবারের সঙ্গে থাকা শুরু করেন ক্যাম্পবেল।

রোববার তিনি মার্থার ভানইয়ার্ডে এডগারটাউন গ্রেট পন্ডের পানিতে পড়ে নিখোঁজ হন। ওবামা রান্নাঘরের ভেতরে ও বাইরে তার প্রতিভার প্রশংসা করে একটি বিবৃতি প্রকাশ করেছেন।

ওবামা ও মিশেল ওবামা সোমবার বলেন, টাফারি আমার পরিবারের প্রিয় অংশ ছিল। যখন তার সঙ্গে প্রথম দেখা হয়, তখন তিনি ছিলেন হোয়াইট হাউজের প্রধান বাবুর্চি। তিনি খাবারের বিষয়ে সৃজনশীল এবং উৎসাহী ছিলেন।  

তারা বলেন, পরবর্তী বছরগুলোতে, আমরা তাকে একজন বিনয়ী, মজাদার ও অসাধারণ সদয় ব্যক্তি হিসাবে জানতে পেরেছি। তিনি আমাদের গোটা জীবনকে আলোকিত করেছিলেন।

মৃত্যুর সময় ক্যাম্পবেল নিজের ভার্জিনিয়ায় বাড়ি থেকে ম্যাসাচুসেটস দ্বীপে গিয়েছিলেন। পুলিশ বলছে, দুর্ঘটনার সময় ওবামা পরিবার বাড়িতে ছিল না।

সূত্র: বিবিসি
 
বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ