ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

হঠাৎ পাবলিক বাসে রাহুল গান্ধী, যাত্রীরা অবাক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, মে ১০, ২০২৪
হঠাৎ পাবলিক বাসে রাহুল গান্ধী, যাত্রীরা অবাক

ভারতের লোকসভা নির্বাচনের চতুর্থ দফা শুরু আগে অভিনবভাবে প্রচারণায় নামলেন কংগ্রেস প্রার্থী রাহুল গান্ধী।  

বৃহস্পতিবার (৯ মে) রাতের হায়দরাবাদে সরকারি বাসে উঠে পড়লেন তিনি।

চলন্ত বাসে দাঁড়িয়ে কথা বললেন যাত্রীদের সঙ্গে।  

এদিকে লোকাল বাসে রাহুল গান্ধীকে দেখে যাত্রীরা অবাক হয়ে যান। এমন সাধারণ বাসে সফর করছেন রাহুল গান্ধী তা অনেকেই ভাবতে পারছেন না।  

তবে রাহুলের সৌজন্যবোধে যাত্রীরা এগিয়ে আসেন কথা বলতে। জানান তাদের সুবিধা–অসুবিধা থেকে শুরু করে সমস্যার কথা।  

রাহুলও মনোযোগ দিয়ে তাদের কথা শোনেন। এরপর কংগ্রেস জিতলে সেসব সমস্যা সমাধানের আশ্বাসও দেন তিনি। পাশাপাশি দেশের মানুষের কোন সুবিধা হবে এবং কী কাজ করতে চান তারা সেটাও যাত্রীদের তুলে ধরেন কংগ্রেস প্রার্থী।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে,  বৃহস্পতিবার তেলাঙ্গানায় মালকাজগিরি লোকসভা কেন্দ্রে জনসভা করেন রাহুল গান্ধী। জনসভা শেষ করে সেখানের মুখ্যমন্ত্রী এ রেভান্ত রেড্ডি সঙ্গী করে উঠে পড়েন তেলাঙ্গানা স্টেট ট্রান্সপোর্ট করপোরেশনের বাসে। বাসে থাকা যাত্রীরা যখন সেটা বুঝতে পারেন তখন দেদারসে সেলফি নিতে শুরু করেন। এগিয়ে আসেন কথা বলতে। করমর্দন করেন বহু যাত্রী।

 এই সুযোগে আসন্ন লোকসভা নির্বাচনের প্রেক্ষিতে কথাবার্তা বলেন, চালান কংগ্রেসের পক্ষে প্রচারণা। কংগ্রেসের ইশতেহারে যে প্রতিশ্রুতিগুলি তুলে ধরা হয়েছে সেগুলো যাত্রীদের ভালো করে বোঝান। নারী, যুব, কৃষক এবং চাকরিজীবীদের জন্য কংগ্রেস কি করতে চায় তা তুলে ধরেন।  

রাহুলের গোটা বাস সফর পর্ব তুলে ধরা হয়েছে এক্স হ্যান্ডেলে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মে ১০, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।