ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

পাকিস্তানে আরও এক সাংবাদিককে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৫
পাকিস্তানে আরও এক সাংবাদিককে গুলি করে হত্যা আফতাব আলম

ঢাকা: পাকিস্তানে মাত্র ২৪ ঘণ্টার মধ্যে আরও এক সাংবাদিককে গুলি করে হত্যা করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। এবার সন্ত্রাসীদের গুলিতে প্রাণ হারালেন আফতাব আলম ‍নামে এক জ্যেষ্ঠ সাংবাদিক।



বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে করাচির উত্তরাঞ্চলে নিজের বাসভবনের বাইরে গাড়ি নিয়ে বের হলে তাকে গুলি করা হয়। আফতাব পাকিস্তানের টেলিভিশন চ্যানেল জিও নিউজের জ্যেষ্ঠ সাংবাদিক ছিলেন।

স্থানীয় পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) ফিরোজ শাহের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ খবর দিয়েছে।

ডিআইজি ফিরোজ শাহ বলেন, আফতাব তার সন্তানদের স্কুল থেকে আনতে করাচির ১১-সি এলাকার বাসভবন থেকে গাড়ি নিয়ে বের হলে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে মোটরসাইকেল আরোহী দুই দুর্বৃত্ত। গুলি আফতাবের একেবারে কপাল ভেদ করে, যেটা সুপরিকল্পিত হত্যাকাণ্ডের ইঙ্গিত করে।

তৎক্ষণাৎ উদ্ধার করে নিকটস্থ আব্বাসী শহিদ হাসপাতালে ভর্তি করা হলেও কর্তব্যরত চিকিৎসকরা আফতাবকে মৃত ঘোষণা করেন।

এর আগে, মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) নগরীর বাহাদুরাবাদে আরশাদ আলী জাফরি নামে জিও নিউজের আরেক জ্যেষ্ঠ প্রকৌশলীকে গুলি করে হত্যা করা হয়। ওই হামলায় জাফরির গাড়িচালকও আহত হন।

মাত্র চব্বিশ ঘণ্টার মধ্যে দু‘জন সাংবাদিককে গুলি করে হত্যার ঘটনায় পাকিস্তানজুড়ে নিন্দার ঝড় বইছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানাচ্ছেন পুলিশ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৫/আপডেট ১৬৫৪ ঘণ্টা
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।