ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

থাইল্যান্ডে বোমা বিস্ফোরণে ৩ পুলিশ আহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৫
থাইল্যান্ডে বোমা বিস্ফোরণে ৩ পুলিশ আহত

ঢাকা: থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলের পাতানী প্রদেশে বোমা বিস্ফোরণে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে পাতানীর মুয়াং জেলার একটি রাস্তায় টহলরত ওই তিন পুলিশ সদস্যদের লক্ষ্য করে এ বোমার বিস্ফোরণ ঘটানো হয়।



মুয়াং জেলা পুলিশের কর্মকর্তা কর্নেল কিরাতি ওয়ায়ে-ইয়োসোর বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, সকাল ৮টার দিকে জেলার তামবোন সাবারাং এলাকার চাবাং তিকো ব্রিজের কাছে ওই তিন পুলিশ সদস্য দায়িত্ব পালন করছিলেন। এসময় তাদের লক্ষ্য করে একটি ঘরে তৈরি বোমা নিক্ষেপ করা হয়। এতে ওই তিন পুলিশ সদস্য সামান্য আহত হন।

কিরাতি ওয়ায়ে-ইয়োসো জানান, বোমাটি ১০ কেজি ওজনের। এটি দূর থেকে নিক্ষেপ করা হয়েছে বিধায় পুলিশ সদস্যদের ‍আঘাত কম করেছে। তাদের উদ্ধার করে পাতানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার তদন্ত শুরু হয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা কিরাতি ওয়ায়ে-ইয়েসো।

এর আগে, গত ১৭ আগস্ট ব্যাংককের একটি বৌদ্ধ মন্দিরে বোমা হামলায় অন্তত ২০ জন নিহত হন। এদের বেশিরভাগই বিদেশি পর্যটক। ওই ঘটনারও তদন্ত চালিয়ে যাচ্ছে থাই পুলিশ।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।