ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

‘ক্ষমতায় থেকে কী করেছেন’ বলায় তরুণকে থাপ্পড়!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
‘ক্ষমতায় থেকে কী করেছেন’ বলায় তরুণকে থাপ্পড়!

গত কয়েক বছর ক্ষমতায় থেকে কী করেছেন? এমন প্রশ্ন করায় এক তরুণকে থাপ্পড় মেরেছেন ভারতের এক রাজনীতিবিদ। শুধু তিনিই নন, মারধরে অংশ নেন পাশে থাকা পুলিশসহ অন্য সমর্থকরাও।

এর মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইটারে ভাইরাল হয়েছে এ ঘটনার অভিযুক্ত নেতার নাম জগিন্দর পাল। তিনি পাঞ্জাব বিধানসভায় কংগ্রেস দলীয় সদস্য। ভিডিওতে দেখা যায়, জগিন্দর পাল পাঠানকোট জেলার ভোয়ায় একটি অনুষ্ঠানে বক্তব্য রাখছেন। এ সময় ভিড়ের মধ্য থেকে এক তরুণ কিছু একটা বলে তার দৃষ্টি আকর্ষণ করেন। তবে তখন তেমন কোনো প্রতিক্রিয়া না দেখিয়ে বক্তব্য অব্যাহত রাখেন এমএলএ জগিন্দর।

 

Joginder Pal, the @INCPunjab MLA from Bhoa assembly seat in Pathankot district, when asked by a young man about his performance in the last 4.5 years....this is how the MLA responded....@ndtv pic.twitter.com/p2AVSOtqjx

— Mohammad Ghazali (@ghazalimohammad) October 20, 2021

এরপর এক পুলিশ কর্মকর্তা ওই যুবককে অনুষ্ঠানস্থল থেকে চুপচাপ বের করে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু সেই তরুণ কথা বলতেই থাকেন। একপর্যায়ে তিনি চিৎকার করে নেতার উদ্দেশে বলেন, আপনি সত্যিই কী করেছেন?

তখন কংগ্রেস নেতা শান্তভাবে ওই তরুণকে কাছে ডাকেন। তরুণ কাছে গেলে প্রথমে তার হাতে মাইক্রোফোন তুলে দেন। এরপর আচমকা চড় মারতে শুরু করেন। এ সময় যে পুলিশ কর্মকর্তা তরুণকে সরিয়ে নিতে চেয়েছিলেন, তিনিও মারধরে যোগ দেন। এমনকি পাশে থাকা লোকজনও কিল-ঘুষি মারেন। শেষপর্যন্ত আরেক পুলিশ কর্মকর্তা এসে ওই তরুণকে বের করে নিয়ে যান।

এ বিষয়ে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী সুখজিন্দর সিং রন্ধাওয়া বলেছেন, একজন এমএলএ’র এ ধরনের আচরণ করা উচিত হয়নি। কারণ আমরা জনগণের প্রতিনিধি। তাদের সেবা করার জন্যই এখানে এসেছি। কয়েক মাস পরেই অনুষ্ঠিত হতে চলেছে পাঞ্জাবের বিধানসভা নির্বাচন। এ অবস্থায় কংগ্রেস নেতার এমন কাণ্ড রাজ্যটিতে ক্ষমতাসীন দলকে কিছুটা বিব্রতকর অবস্থাতে ফেলেছে।

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa