ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

আন্তর্জাতিক

সরকারি অফিসের ফাইল মুখে নিয়ে পালাল ছাগল

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
সরকারি অফিসের ফাইল মুখে নিয়ে পালাল ছাগল

ভারতের উত্তর প্রদেশের কানপুরে ঘটেছে একটি অন্যরকম ঘটনা। উন্নয়ন ব্লক অফিসের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওটিতে দেখা যায়, সরকারি কর্মকর্তাদের গাফিলতির কারণে অফিসের ফাইল মুখে নিয়ে পালিয়ে যাচ্ছে একটি ছাগল।

জানা গেছে, সরকারি কর্মচারী ও কর্মকর্তারা যখন রোদে গা গরম করছিলেন, তখনই ছাগলটি এই কাণ্ড করে বসে। মুখের মধ্যে একটি মোটা ফাইল নিয়ে অফিসের এদিক-ওদিক দৌড়াতে থাকে। ছাগলের এমন কাণ্ড দেখে কর্মচারী আর কর্মকর্তাদের মাথায় বাজ পড়ে। একজন ফাইল বাঁচানোর জন্য ছাগলের পেছনে দৌড়ান।

তবে প্রায় এক ঘণ্টা পর ছাগলের কবল থেকে অফিসের ফাইলটি বাঁচানো সম্ভব হয়। তবে ততক্ষণে ফাইল থেকে কিছু কাগজ চিবিয়ে খেয়ে নেয় ছাগলটি। কর্মকর্তারা কোন গুরুত্বপূর্ণ নথি ছাগলে চিবিয়ে খেয়ে নিয়েছে, সে বিষয়ে কিছু জানাতে পারেননি। তবে এই গোটা ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

ভিডিওটি ভাইরাল হতেই চারদিকে ব্যঙ্গ-বিদ্রূপ শুরু হয়ে যায়। ছাগলের পেছনে সরকারি কর্মীকে দৌড়াতে দেখে অনেকে হেসে লুটোপুটি খেতে শুরু করেন। তবে ছাগলের এই সার্জিক্যাল স্ট্রাইকের পর সরকারি কর্মীরা এখন নড়েচড়ে বসেছেন। এবার থেকে তারা দরকারি নথি আরও সুরক্ষিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

সূত্র: ইন্ডিপেন্ডেন্ট, ইয়াহু নিউজ

‌বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa