ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আইন ও আদালত

হাইকোর্টে জামিন পেলেন সেই ‘লেডি বাইকার’ 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
হাইকোর্টে জামিন পেলেন সেই ‘লেডি বাইকার’  লেডি বাইকার রিয়া রায়। ফাইল ফটো

ঢাকা: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ‘লেডি বাইকার’ নামে পরিচিত সিলেটের রিয়া রায়কে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি আতোয়ার রহমানের হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দেন।

আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি জানান, আদালত তাকে ৮ সপ্তাহের জামিন দিয়েছেন।

গত ৮ নভেম্বর পুলিশ বাদী হয়ে সিলেটের বিমানবন্দর থানায় এ মামলা দায়ের করে।

গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে সিলেট নগরীর কুমারপাড়ার মন্দিরগলির ঝর্ণারপাড় এলাকার বাসিন্দা রিয়া রায়। তিনি অনলাইন জগতে লেডি বাইকার নামে পরিচিত। তরুণীদের মোটরসাইকেল চালাতে তিনি উদ্বুদ্ধ করেন ভিডিও বার্তায়। নিজে টিকটক ভিডিও তৈরি করে ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রেমিক আরমান সামিকে নিয়ে মাদককারবারে নামার অভিযোগ তার বিরুদ্ধে। এক সময় পুলিশের হাতে প্রেমিক গ্রেফতার হন।

জানা গেছে, প্রাইভেটকার থেকে মাদক উদ্ধারের ঘটনায় রিয়া ও তার প্রেমিক সামির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।  

১০ নভেম্বর সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির জানান, প্রেমিক আরমান সামিকে নিয়ে রিয়া সিলেটের এয়ারপোর্ট-সংলগ্ন এলাকায় যান। নীল রঙের একটি গাড়ি (ঢাকা মেট্রো খ ১৪-০৫১২) নিয়ে এদিক-সেদিক ঘুরছিলেন তারা। টহল পুলিশের সন্দেহ হলে গাড়িটি থামানোর সংকেত দেওয়া হয়। একটু দূরে গিয়ে থামে গাড়িটি। তখন গাড়ি থেকে এক তরুণী দ্রুত নেমে যান।

তিনি বলেন, রিয়ার প্রেমিক আরমান সামিকে আটক করতে সক্ষম হয় পুলিশ।  

এরপর আরমান সামি থানায় গিয়ে জানান, পালিয়ে যাওয়া তরুণী রিয়া রায়। তিনি সিলেটে লেডি বাইকার নামে পরিচিত। এ সময় পুলিশ গাড়ি তল্লাশি করে একটি পানির বোতলে রাখা বিশেষ মদ ৫০০ মিলিগ্রাম, ১০ পিস ইয়াবা ও দুই পুড়িয়া গাঁজা উদ্ধার করে।

আরও পড়ুন>>

লেডি বাইকারকে খুঁজছে পুলিশ, মাদকসহ গ্রেফতার প্রেমিক

সেই ‘লেডি বাইকার’ রিয়াকে নিয়ে তোলপাড়

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
ইএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।