ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

অবিশ্বাস্য মূল্যে জ্যাকেট দিচ্ছে ‘সারা লাইফস্টাইল’

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
অবিশ্বাস্য মূল্যে জ্যাকেট দিচ্ছে ‘সারা লাইফস্টাইল’

শীত মানেই একটু বাড়তি ফ্যাশন। বিভিন্ন শেডের রঙিন জামাকাপড়ে নিজেকে রাঙিয়ে তোলা।

আর তাই সাধ্যের মধ্যে শীত ফ্যাশনে নিজেকে সাজাতে ‘সারা লাইফস্টাইল’ নিয়ে এলো অবিশ্বাস্য মূল্যে বিশাল জ্যাকেটের সম্ভার। মাত্র ২০০ থেকে ৩০০ টাকায় ‘সারা’য় পাওয়া যাচ্ছে দৃষ্টিনন্দন জ্যাকেট।

‘সারা'র এ অফারের আওতায় থাকছে প্রায় তিন শতাধিক কালার এবং ডিজাইনের জ্যাকেট ও উইন্ড-ব্রেকার। প্রায় ৩০ হাজারেরও বেশি জ্যাকেটের কালেকশন রয়েছে এ অফারে। ছোট-বড় সব বয়সী মানুষের জন্য পাওয়া যাবে ‘সারা’র এসব জ্যাকেট। তাও আবার অবিশ্বাস্য কম দামে। পাশাপাশি মেয়েদের ট্যাঙ্ক টপস ও লেগিংস পাওয়া যাচ্ছে মাত্র ১০০ থেকে ২০০ টাকায়।

ঢাকার ভেতরে ‘সারা’র মিরপুর, বসুন্ধরা, উত্তরা, মোহাম্মদপুর, বারিধারা জে ব্লক, বনশ্রী, বাসাবো, ওয়ারী এবং ঢাকার বাইরে রংপুর, রাজশাহী, বগুড়া, সিলেট ও ফেনী আউটলেটে পাওয়া যাচ্ছে এসব জ্যাকেট। শুধুমাত্র ‘সারা’র যেকোনো আউটলেটে গেলেই মিলবে এ অফারের অন্তর্ভুক্ত জ্যাকেটগুলো। এ ছাড়া ‘সারা’র নিয়মিত সংগ্রহ তো থাকছেই।  
প্রতিবছর শীতে ফ্যাশন এবং উষ্ণতার মিশ্রণে বাহারি শীতের পোশাক নিয়ে আসে দেশের অন্যতম জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’। এবারও ‘সারা’ নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে ভিন্ন ভিন্ন ডিজাইনের নতুন শীতকালীন পোশাকসামগ্রী। আরামদায়ক ফেব্রিক, মানসম্পন্ন অ্যাক্সেসরিজ এবং ট্রেন্ডি ডিজাইনের জ্যাকেটগুলো আপনাকে যেমন উষ্ণতা দেবে, তেমনি আপনার ফ্যাশনে যোগ করবে নতুন এক মাত্রা। জ্যাকেট থেকে উইন্ড-ব্রেকার, সবকিছুই পাওয়া যাচ্ছে ‘সারা’র অবিশ্বাস্য অফারে।

উল্লেখ্য, স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল ‘সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় ‘সারা’র পোশাক পাওয়া যাবে হাউস নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে ‘সারা’র আরেকটি আউটলেট। বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে রয়েছে ‘সারা’র ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে ‘সারা’র প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। রাজধানী ঢাকার ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র‌্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) রয়েছে ‘সারা’র অষ্টম আউটলেট। ‘সারা’র নবম আউটলেট রাজশাহীতে (বাড়ি-৫৩ ও ৫৪, ইউনাইটেড টাওয়ার, রানি বাজার, রাজশাহী-৬০০০) ও রাজধানী ঢাকার বাসাবোতে (বাড়ি- ৯৬/২, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা-১২১৪) রয়েছে ‘সারা’র দশম আউটলেট। বগুড়ায় (হোল্ডিং নম্বর-১১৩, ১০৯ সিটি সেন্টার, জলেশ্বরীতলা বগুড়া-৫৮০০) রয়েছে ‘সারা’র একাদশতম আউটলেট। সিলেটে (হাউস-৩১ এ, কুমারপাড়া, ওয়ার্ড ১৮, ভিআইপি রোড, সদর, সিলেট-৩১০০) চালু হয়েছে ‘সারা’র আরও একটি আউটলেট। সর্বশেষ ‘ওহাব টাওয়ার’, হোল্ডিং নম্বর-৩১০, শহীদ শহীদুল্লাহ  কায়সার সড়ক, ওয়ার্ড নম্বর ১৬, ফেনী শহরে কার্যক্রম শুরু হয়েছে ‘সারা’র আউটলেটের। এ ছাড়া খুব শিগগির বরিশাল শহরের বিবির পুকুর পাড়ে ‘সারা’র আরও একটি নতুন আউটলেট চালু হতে যাচ্ছে।   

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এ ছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।