ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

স্কিন কেয়ার ইনফ্লুয়েন্সার খুঁজতে শুরু হচ্ছে রিয়েলিটি শো

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
স্কিন কেয়ার ইনফ্লুয়েন্সার খুঁজতে শুরু হচ্ছে রিয়েলিটি শো

পন্ডস্‌ বাংলাদেশ স্কিনকেয়ার নিয়ে প্যাশনেট ইনফ্লুয়েন্সার খুঁজে বের করার জন্য প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘পন্ডস্‌ স্কিনফ্লুয়েন্সার’।  

ইতিমধ্যে শুরু হয়েছে রেজিস্ট্রেশন।

অনলাইনে www.skinfluencerbd.com ওয়েবসাইটে গেলেই রেজিস্ট্রেশন করা যাবে। এছাড়াও পন্ডস্‌-এর রেজিস্ট্রেশন বুথ থাকবে বিভিন্ন ক্যাম্পাস ও শহরের নির্দিষ্ট কিছু জায়গায়। চাইলে সেখান থেকেও রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন চলবে ১৪ ফেব্রুয়ারি, ২০২৪ পর্যন্ত।  

জমকালো লাইফস্টাইল, আকর্ষনীয় সম্মানী, আকাশচুম্বী জনপ্রিয়তা- সবকিছু মিলিয়ে বর্তমান প্রজন্মের কাছে ইনফ্লুয়েন্সারদের জীবন অনেকটা স্বপ্নের মতো। তাই ক্যারিয়ার হিসেবে এখন ইনফ্লুয়েন্সার হওয়াকে বেছে নিচ্ছেন অনেকেই। অন্যদিকে ইচ্ছা থাকলেও সঠিক প্ল্যাটফর্মের অভাবে কিংবা সংকোচের কারণে তা স্বপ্নই থেকে যাচ্ছে। যারা ইনফ্লুয়েন্সার হতে চায় এবং স্কিনকেয়ার নিয়ে আগ্রহ তাদেরকে একটি প্ল্যাটফর্ম দেয়ার জন্যই মূলত পন্ডস্‌-এর এই উদ্যোগ।

এই উদ্যোগ নিয়ে ইউনিলিভার বাংলাদেশ-এর মার্কেটিং ডিরেক্টর ও বিজনেস ইউনিট হেড জাহীন সাজিদুল ইসলাম বলেন, ইউনিলিভার সবসময়ই তরুণদের জন্য নতুন নতুন যুগোপযোগী প্ল্যাটফর্ম তৈরি করে। সে জায়গা থেকে স্কিনকেয়ার নিয়ে বাংলাদেশে প্রথমবারের মতো এমন একটি প্ল্যাটফর্মের সূচনা করতে পেরে আমরা আনন্দিত। আমরা চাই স্কিনকেয়ার নিয়ে আগ্রহী এমন একজনকে খুঁজে পেতে যে হবে দেশের প্রথম স্কিনকেয়ার ইনফ্লুয়েন্সার।  

‘পন্ডস্‌ স্কিনফ্লুয়েন্সার’ নিয়ে আলোচনা হচ্ছে দেশের ইনফ্লুয়েন্সার মহলেও। জনপ্রিয় ইনফ্লুয়েন্সার সালমান মুক্তাদির এই প্ল্যাটফর্ম নিয়ে বলেন, পন্ডস্‌ এত ভাল একটা প্ল্যাটফর্ম এনেছে, আমি চাই যারাই ইনফ্লুয়েন্সার হতে চায়, স্পেশালি স্কিনকেয়ার নিয়ে ইন্টারেস্টেড তারা যেন অবশ্যই রেজিস্ট্রেশন করে।

সবার পছন্দের সুনেহরা তাসনিম বলেন, যারা ইনফ্লুয়েন্সার হতে চায় তাদের জন্য ‘পন্ডস্‌ স্কিনফ্লুয়েন্সার’-এর মতো প্ল্যাটফর্ম খুবই হেল্পফুল হবে। ’ 

তৌহিদ আফ্রিদি ও ইফতেখার রাফসান দুইজনই ইনফ্লুয়েন্সার হিসেবে দেশে জনপ্রিয়তার শীর্ষে। তারা বলেন, আমাদের দেশে এই ধরনের উদ্যোগ এই প্রথম নিয়েছে পন্ডস্‌-এর মতো নামকরা একটি আন্তর্জাতিক স্কিনকেয়ার ব্র্যান্ড। এই প্ল্যাটফর্মের অংশ হতে পারাটাই একটা সৌভাগ্যের ব্যাপার। ’

‘পন্ডস্‌ স্কিনফ্লুয়েন্সার’ উইনার পাবে দেশের বাইরে অবস্থিত পন্ডস্‌ ইনস্টিটিউট-এর এক্সপার্টদের কাছ থেকে স্কিনকেয়ার নিয়ে বিশেষ ট্রেনিং। যা তার জ্ঞান ও দক্ষতাকে অনন্য মাত্রা দিবে। আর এছাড়া পন্ডস্‌ বাংলাদেশ-এর নতুন ফেস হওয়ার আকর্ষণীয় সুযোগ তো থাকছেই।  

 

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪

এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।