ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

যাত্রা শুরু বাটলারস চকলেটের

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
যাত্রা শুরু বাটলারস চকলেটের

ঢাকার গুলশান অ্যাভিনিউয়ে উন্মোচন করা হয়েছে বিলাসবহুল চকলেট ও চকলেট জাতীয় পণ্য উৎপাদনে বিশ্বখ্যাত আইরিশ চকলেট ব্র্যান্ড বাটলারস চকলেটের চকলেট ক্যাফে। আড়ম্বরপূর্ণ এ উদ্বোধনী অনুষ্ঠানে দেশের ব্যবসায়ী নেতা ও মিডিয়া ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।



একই সময়ে সারাবিশ্বে চকলেটের মাধ্যমে একটুখানি আনন্দ ছড়িয়ে দেয়ার লক্ষ্যে ১৯৩২ সালে আয়ারল্যান্ডে বাটলারস চকলেটের প্রতিষ্ঠা করেন ম্যারিওন বাটলার। ১৯৯৮ সালে ডাবলিনে উন্মোচন করা হয় এর প্রথম ক্যাফের সুস্বাদু চকলেট, কফি, চা ও চকলেট পানীয় নিয়ে ক্যাফেটি শুরু করা হয়।
 
এখন থেকে ১৭৫, গুলশান অ্যাভিনিউয়ে বাটলারস ক্যাফেতে বাংলাদেশের চকলেট ও কফিপ্রেমীরা একইসাথে বিশ্বের সেরা চকলেট ও কফির স্বাদ নিতে পারবেন।  

ক্যাফেটির উদ্বোধনকালে বাংলাদেশে বাটলারস চকলেটের মুখপাত্র মেহরিন ঘিওয়ালা বলেন, বাংলাদেশের মানুষ সুস্বাদু খাবারের সমাদর করার জন্য বিশ্বজুড়েই পরিচিত আমরা বাটলার সুস্বাদু চকলেট, কফি ও চকলেট জাতীয় পানীয় উৎপাদন করি, যা এ দেশের মানুষের স্বাদকে পরিতৃপ্ত করবে এবং তাদের বারবার এ ক্যাফেতে বারবার আসতে উৎসাহিত করবে।

বিশ্বজুড়ে সমাদৃত ৭৫ বছর বয়সী এ ব্র্যান্ডটির নিউজল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত ও পাকিস্তানে নিজস্ব ফ্রাঞ্চাইজ রয়েছে একইসাথে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, ভারত ও রাশিয়াসহ বিশ্বের প্রায় ৪০টি দেশে বাটলারস চকলেট পাওয়া যাচ্ছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।