ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

ক্রিমসন কাপ কফি বাংলাদেশে

... | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
ক্রিমসন কাপ কফি বাংলাদেশে

আমেরিকার ওহাইওর বিখ্যাত কফি ব্র্যান্ড ক্রিমসন কাপ কফি’র ফ্রানচাইজি শপ ধানমন্ডিতে যাত্রা শুরু করেছে।

২২ জানুয়ারি শুক্রবার ধানমন্ডির ২৭ নম্বর রোডে ক্রিমসন কাপ কফির আউটলেটটি উদ্বোধন করা হয়।

উদ্বোধন উপলক্ষে সকালে হাজির হন নায়করাজ রাজ্জাকসহ শোবিজের অনেক তারকারা।

সন্ধ্যায় উদ্বোধনী অনুষ্ঠানে আসেন চিত্রনায়ক অনন্ত জলিল, চিত্রনায়িকা বর্ষা, সুরকার-গীতিকার ও চলচ্চিত্র নির্মাতা গাজী মাজহারুল আনোয়ার, ক্রিমসন কাপের ভাইস প্রেসিডেন্ট স্টিভ বেলেস, প্রতিষ্ঠানের চেয়ারম্যন মির্জা আবদুল খালেদ, ব্যবস্থাপনা পরিচালক মোহাইমিন মোস্তফা, পরিচালক রেহানুর রহমান, সরফরাজ আনোয়ার উপল, তারেক রাফি ভূইয়া, আয়েশা রওশন ভূইয়া সহ বিভিন্ন গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।
 
প্রতিষ্ঠানের পরিচালক রেহানুর রহমান বলেন, আমেরিকান সংস্কৃতিতে পরিচালিত ক্রিমসন কাপ বনানী ও ধানমন্ডির আউটলেটের পর শিগগিরই উত্তরা, মিরপুর, চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেটে ক্রিমসন কাপ কফির শাখা খোলা হবে।

উল্লেখ্য, গত বছর ২২ মে বনানীতে কলম্বাস কফি নামে ক্রিমসন কাপ কফির প্রথম ফ্রানচাইজি উদ্বোধন করা হয়। এতোদিন সেটি কলম্বস কফি নামে পরিচালিত হলেও ২২ জানুয়ারি থেকে ক্রিমসন কাপ কফি নামেই পরিচালিত হচ্ছে। জনপ্রিয় ক্রিমসন কাপ কফির বাংলাদেশে এটি ২য় ফ্রানচাইজি শপ। কফির পাশাপাশি এই শপে ডেজার্ট আইটেম হিসেবে পেস্ট্রির ব্যবস্থাও আছে।
  
ক্রিমসন কাপ কফি শপ সকাল সাড়ে ৮টা থেকে মধ্যরাত পর্যন্ত খোলা থাকবে। এখানে এসপ্রেসো, ওভার আইস এবং ফ্রোজেন এই তিন পদ্ধতিতে হরেক রকমের কফি ড্রিংকস সরবরাহ করা হয়।

এখানে রয়েছে ফ্রি ওয়াই-ফাই জোন। ঠিকানা: বাসা- ২৭৫/ ডি, গ্রাউন্ড ফ্লোর, ধানমন্ডি ২৭ (পুরাতন), র‌্যাংস নাসিম স্কায়ার, ঢাকা-১২০৭।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।