ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

পেন্টাক্স ব্র্যান্ড অ্যাম্বাসেডর সজীব

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
পেন্টাক্স ব্র্যান্ড অ্যাম্বাসেডর সজীব

ফটোগ্রাফারদের কাছে ক্যামেরার পুরো দুনিয়ায় প্রতিষ্ঠিত ও জনপ্রিয় ক্যামেরার ব্র্যান্ড পেন্টাক্সের বাংলাদেশ ব্র্যান্ড  অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন আলোকচিত্রী সজীব পাল।

জাপানের রিকো ইমেজিং এর পক্ষ থেকে বাংলাদেশে পেন্টাক্স পরিবেশক এমিনেন্স ডিসট্রিবিউশন লিমিটেডের মাধ্যমে সম্প্রতি এই চুক্তি সই হয়েছে।



এবিষয়ে এমিনেন্স ডিসট্রিবিউশন লিমিটেডের এমডি রাশেদ উল হক বলেন, পেন্টাক্স-এর অ্যাম্বাসেডর হিসেবে আমরা এমন কাউকে খুঁজছিলাম যার ফটোগ্রাফি ইন্ড্রাস্টিতে বিশেষ পরিচিতি রয়েছে। এক্ষেত্রে ফটোগ্রাফার সজীব পালের ফটোগ্রাফি এবং ইন্ড্রাস্টিতে তার গ্রহণযোগ্যতা তাকে নিতে আমাদের আগ্রহী করেছে। আশাকরি আগামী দিনগুলোতে তিনি সফলভাবেই আমাদের পরিচিতি তুলে ধরবেন।      

সজীব পাল বলেন, এই সিদ্ধান্তটি বাংলাদেশের ফটোগ্রাফি বিশেষ করে ওয়েডিং ফটোগ্রাফি শিল্পে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করি। আমার চেষ্টা থাকবে পেন্টাক্স ব্র্যান্ডটিকে বাংলাদেশে প্রতিষ্ঠিত করা।

সজীব পাল বাংলাদেশের আধুনিক ওয়েডিং ফটোগ্রাফি শিল্পের অন্যতম পথিকৃত। তিনি এসডব্লিওপিপি (ইউকে), পিপিএসি এবং ডব্লিওপিপিবি-এর সদস্য।

সজীব পাল ব্রাইডাল মোমেন্টের প্রতিষ্ঠাতা এবং বর্তমানে তিনি প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তিনি বাংলাদেশের প্রফেশনাল ফটোগ্রাফারদের সংগঠন ডব্লিওপিপিবি এর সেক্রেটারি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।