ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

পারসোনা-ফ্রিডম আজকের নারী ২০১৬

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, মার্চ ১০, ২০১৬
পারসোনা-ফ্রিডম আজকের নারী ২০১৬

আন্তর্জাতিক নারী দিবসে(৮ মার্চ) আটজন সফল নারীকে দেশ বিনির্মাণে বিভিন্ন ক্ষেত্রে তাদের অসামান্য অবদানের জন্য স্বীকৃতি দেওয়া হয়। এ সি আই সেন্টারে আয়োজিত একটি অনুষ্ঠানে “ক্যানভাস- ফ্রিডম-পারসোনা ফ্রিডম আজকের নারী ২০১৬ পুরস্কার তুলে দেয়া হয়।



মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বেগম মেহের আফরোজ চুমকি এই অনুষ্ঠানের প্রধান অতিথি ও একুশে পদকপ্রাপ্ত অভিনেত্রী দিলারা জামান বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এ সি আই সল্টের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর এবং পারসোনার ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান।
 
 “ক্যানভাস-পারসোনা ফ্রিডম আজকের নারী ২০১৬-এবারের পদকপ্রাপ্তরা হলেন ফারজানা ইসলাম, ভাইস চ্যান্সেলর, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (শিক্ষা), তাহসিনা শাহিন, প্রতিষ্ঠাতা সাদা কালো ফ্যাশনহাউস (ফ্যাশন),  রুপালী চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক, বার্জার পেইন্ট (কর্পোরেট), গীতি আরা সাফিয়া চৌধুরী, চেয়ারম্যান, এডকম (শিল্প উদ্যোক্তা), শাহিন সামাদ, প্রখ্যাত নজরুল সঙ্গীতশিল্পী (সংগীত), রোকসানা সুলতানা, ব্যবস্থাপনা পরিচালক, ব্রেকিং দ্যা সাইলেন্স এনজিও (সমাজ সেবা), আফরোজা জামিল কনকা, চিত্রশিল্পী (শিল্প) এবং ডঃ হোসনে আরা তাহমিন চারু, প্রিন্সিপাল, নাইটিঙ্গেল মেডিকেল কলেজ ও হাসপাতাল (চিকিৎসা বিজ্ঞান)।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।