ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

স্বপ্নের রং-এ রাঙাতে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৬
স্বপ্নের রং-এ রাঙাতে

১৮০০ ছবি, ১৮০০টি সুন্দর সাজানো মুখ। সেখান থেকে বেছে নেওয়া হয়েছে সেরা দশজন শৈল্পিক মনের মানুষ, যারা কালার নিয়ে খেলতে ভালবাসেন।

কালার নিয়ে নতুন কিছু সৃষ্টি করতে চান, আর ওমেন্স ওয়ার্ল্ড এই মানুষগুলোকে খুঁজে বের করার উদ্দেশ্যে আয়োজন করেছে মেকআপ আর্টিস্ট প্রতিযোগিতা Challenge with Colors.

১৮০০ ছবি থেকে বিচারকদের রায়ে বাছাই করে  ৪০ জনকে নিয়ে শুরু হয়  ভোটিং রাউন্ড। এই ভোটিং রাউন্ড চলে ৪ থেকে ২০শে ফেব্রুয়ারি ২০১৬ পর্যন্ত এবং এ প্রতিযোগিতা থেকে টপ টেন নির্বাচন করা হয়।

এই টপ টেন প্রতিযোগী নিয়ে শুরু হয় পরবর্তী গ্রুমিং সেশন। ৭ ও ৮ই মার্চ গ্রুমিং সেশন চলে ওমেন্স ওয়ার্ল্ড একাডেমিতে। গ্রুমিং সেশন পরিচালনা করেন ওমেন্স ওয়ার্ল্ড এর ডিরেক্টর ও বিউটি এক্সপার্ট ফারনাজ আলম ও কোরিওগ্রাফার আজরা মাহমুদ।

অপেক্ষার পালা শেষ, সফল আয়োজনের মধ্য দিয়ে এবার সময় হলো সেরাদের মধ্যে সেরাকে বেছে নেয়ার। আসছে ১৯শে মার্চ দি ডেইলি ষ্টারের এস.এম মাহমুদ হল এ আয়োজন করা হয়েছে Challenge with Colors এর গ্র্যান্ড ফিনালে। এতে থাকবেন ওমেন্স ওয়ার্ল্ড এর ম্যানেজিং ডিরেক্টর- কণা আলম। বিচারক হিসেবে উপস্থিত থাকবেন ফারনাজ আলম ডিরেক্টর- ওমেন্স ওয়ার্ল্ড, ফকরুদ্দিন আহমেদ জুয়েল- হেড অফ Ntv-online, প্রীত রেজা- সি.ই.ও ওয়েডিং ডায়েরি এবং নায়ক ইমন।

বিজয়ীদের জন্য রয়েছে  আকর্ষণীয় পুরস্কার।

বিশেষ এই আয়োজনের যৌথ আয়োজক ওমেন্স ওয়ার্ল্ড ও Ntv-online।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।