ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

ইউসি’র উইফি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৬
ইউসি’র উইফি

এবছর পহেলা বৈশাখে পরিবার আর বন্ধুদের নিয়ে এক বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে নতুন বছরকে বরণ করে নিয়েছে দেশবাসী। যার প্রভাব পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও।

 

বেশকিছু বহুজাতিক কোম্পানি  সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন কন্টেস্ট আর নতুন বছরকে বরণের শুভেচ্ছা জানিয়ে দেশবাসীর সাথে যোগ দিয়েছে। যার মধ্যে শাওমি, এইচপি, স্যামসাং, এলজি ও ইউসি ব্রাউজার উল্ল্যেখযোগ্য।  

এসব বিদেশি কোম্পানিগুলোর মধ্যে চীনের ১নং থার্ডপার্টি মোবাইল ব্রাউজার ইউসি’র আয়োজন ছিল কিছুটা ব্যতিক্রম। ইউসি ব্রাউজার তাদের ফেসবুক পেইজে ফ্যানদের উইফিসহ শুভেচ্ছা বার্তা কমেন্ট করতে বলে, যা ব্যাপক সাড়া পায়। উইফি আসলে একধরনের সেলফি যেখানে দুই বা তার অধিক ব্যক্তি একসাথে থাকে।  

প্রায় ছয় হাজার বাংলাদেশি ইউসি ব্রাউজারের ফেসবুক পেইজে নতুন বছরের শুভেচ্ছাসহ উইফি কমেন্ট করে যা এই উইফি কন্টেস্টকে রীতিমত বন্ধুদের মিলনমেলায় পরিণত হয়।  

উইফির এই জনপ্রিয়তা সম্পর্কে ইউসি ওয়েব ইমার্জিং মার্কেটের মার্কেটিং ডিরেক্টার ক্যাথরিন হুয়াং বলেন, “আমরা উইফি’র মাধমে সবাইকে একত্রিত করার চেষ্টা করছি।  

#BoishakhWithUC কন্টেস্টে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। সবাই বাংলাদেশ এবং বাংলাদেশের সংস্কৃতিকে তুলে ধরে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছে। অনেকে দূরে থাকা বন্ধুদের সাথেও এই মাধ্যম ব্যবহার করে শুভেচ্ছা জানিয়েছে। ”

 ইউসি ব্রাউজার পরবর্তীতে বাছাইকৃত উইফি কমেন্ট নিয়ে একটি ভিডিও প্রকাশ করে, যেখানে ইউসি ব্রাউজারের কর্মকর্তাদেরও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাতে দেখা গেছে।  

ভিডিওটি দেখতেঃ :http://bit.ly/BoishakhVideo 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।