ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

মা দিবসের আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, মে ৩, ২০১৬
মা দিবসের আয়োজন

মায়ের জন্যই আমরা এই পৃথিবীতে আসতে পেরেছি। আমরা তো আসলে মায়েরই একটি অংশ।

মায়ের জীবনের সব ভালোলাগা-চাওয়া থাকে সন্তানদের ঘিরে। সেই মায়ের জন্য সন্তান হিসেবে কিছু করতে পারার আনন্দও কিন্তু অনেক।  

আসছে মা দিবস (০৮ মে ২০১৬)। মায়ের জন্য ভালোবাসা তো সারা বছরই থাকে। তবে বিশেষ দিনটিতে স্পেশাল কিছু করতে পারলে...মা এবং সন্তান দু’জনের জন্যই দিনটি হতে পারে স্মরণীয়।  

মায়েদের সম্মান জানাতে রাজধানীতে রয়েছে বেশ কিছু আয়োজন। আসুন জেনে নেই: 

লা মেরিডিয়ান ঢাকা
লা মেরিডিয়ান ঢাকা-র জন্য এটি প্রথম মা দিবস উদযাপন। মা দিবসকে রাঙিয়ে তুলতে হোটেলের ‘লেটেস্ট রেসিপি’ রেস্তোরার লাইভ-কিচেন বুফে ও চকলেট রুম এরইমধ্যে সাজতে শুরু করেছে।  

মা দিবসে বুফে লাঞ্চ ও ডিনারে থাকছে বেকার্স কর্নার, যেখানে অতিথিরা তাদের মা কে নিয়ে এলে মায়ের জন্য নিজের মতো করে কেক সাজিয়ে উপহার হিসেবে পরিবেশন করতে পারবেন। এছাড়া সেদিন বুফেতে থাকছে বিশেষ মূল্যহ্রাস, যেখানে বুফে লাঞ্চ থাকবে জনপ্রতি ১,৪৯৯ এবং বুফে ডিনার থাকবে জন প্রতি ৩,৬০০টাকায় ।

+৮৮০১৯৯০৯০০৯০০ নম্বরে ফোন করে টেবিল বুক করতে পারবেন ।


সিক্স সিজন্স 
মা দিবসে লাক্সারি হোটেল সিক্স সিজন্স হোটেল সকল মায়েদের সন্মান জানাতেই বিশেষ অফার ঘোষণা করেছে। মায়েদের জন্য প্রায় ৮০ পদের কমপ্লিমেন্টারি সুস্বাদু খাবারের স্পেশাল ডিনার অথবা লাঞ্চ আর সাথে থাকছে বিশেষ কেক। এছাড়া স্কাইপুল রেস্টুরেন্টও থাকছে স্পেশাল ডিনার আয়োজন। স্পাতেও রয়েছে বিশেষ ছাড়! 

গুলশান লেকের নান্দনিক ও নৈসর্গিক দৃশ্য উপভোগের পাশাপাশি মাকে নিয়ে সুন্দর ও আনন্দময় কিছু সময় কাটাতে ঘুরে আসতে পারেন গুলশান ২ এর সিক্স সিজন্স হোটেলে।  
বিস্তারিত: +৮৮ ০১৯৮৭০০৯৮১০, ০১৯৮৭০০৯৮৩৮  

শুধু কি রেস্টুরেন্ট, ছাড় দিতে পিছিয়ে নেই ফ্যাশন হাউসও: 
পৃথিবীতে মানুষের শ্রেষ্ঠ আশ্রয় মা। তাকে কোন একটি দিনের স্মরণ, ভালোবাস, শ্রদ্ধা জানানো যথেষ্ট নয়। বরং প্রতিটি দিনই যেন আমাদের মা দিবস। রঙ বাংলাদেশও প্রথম এই দিনটিকে বিশেষভাবে উদযাপন করতে  সাজিয়েছে বিশেষ কালেকশন।  

এই সংগ্রহে রয়েছে যে কোনো বয়সী মায়েদের উপযোগী পোশাক। রঙ বাংলাদেশের মূল কালেকশন ছাড়া শ্রদ্ধাঞ্জলিতেও রয়েছে মা দিবসের বিশেষ আয়োজন।  

এসব পোশাকে করা হয়েছে ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট, হাতের ও মেশিনের কাজ।  
গরমের জন্যই বেছে নেওয়া হয়েছে আরামদায়ক সুতি শাড়ি, সালোয়ার-কামিজ-ওড়না।  

এছাড়া আরো রয়েছে শাড়ির সঙ্গে ম্যাচিং গয়না ও ব্যাগ।  

পার্লার-ই বা বাদ যাবে কেন? 
মা দিবস উপলক্ষে বিউটি স্যালন পারসোনা প্রতিবছরের মতো এবারও মায়েদের জন্য রেখেছে ‘মাকে ভালোবাসি’ শীর্ষক বিশেষ আয়োজন। দিনটি উদ্যাপন করা হচ্ছে তিনটি মাদারহুড প্যাকেজের মাধ্যমে।  

প্যাকেজ-(এ) তে থাকছে কুইক ফেসিয়াল, পেডিকিউর ও ম্যানিকিওর এবং হট ম্যাসাজ উইদ শ্যাম্পু। মাত্র ১৩০০ টাকায়।  

(বি) তে রয়েছে অ্যালোভেরা/ভেজিটেবল পিল/শাহনাজ ফেসিয়াল, প্রোটিন বা হারবাল বেজড হেয়ার ট্রিটমেন্ট এবং পেডিকিউর। ২ হাজার ১০০ টাকায়।  

প্যাকেজ (সি) তে থাকছে পেডিকিউর ও ম্যানিকিওর, হট ম্যাসাজ উইদ শ্যাম্পু এবং অক্সি কোলাজেন বা অক্সি ব্রাউট। এটি মিলবে ২ হাজার ৮০০ টাকায়।  

মে মাসজুড়ে চলবে মাদারহুড প্যাকেজ। এছাড়া মায়ের জন্য যেকোনো মূল্যের গিফট ভাউচার পাওয়া যাবে পারসোনা আউটলেটগুলোতে। মা দিবসে মায়েরা পাবেন পারসোনার যেকোনো সার্ভিসে ১২ ভাগ ছাড়। সে ক্ষেত্রে সঙ্গে নিয়ে আসতে হবে মা বা সন্তানকে।

বন্ধুরা, মায়ের সবচেয়ে দামী উপহার হচ্ছে সন্তানের ভালোথাকা, ছোট ছোট উপহারের সঙ্গে মাকে একটু দিলেই সে অনেক খুশি, দূরে থাকলে নিয়মিত খোঁজ নেয়া। এইতো…
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।