ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

ঢাকায় ক্রিসপি ক্রিম, সকালটা শুরু হোক ডোনাট-বেগলে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, মে ৪, ২০১৬
ঢাকায় ক্রিসপি ক্রিম, সকালটা শুরু হোক ডোনাট-বেগলে

মচমচে ক্রিম খেয়েছেন কখনো? এ প্রশ্ন শুনলে সবাই হাসবেন। কিন্তু যদি বলা হয়- ‘ক্রিসপি ক্রিম’, তাহলে কিন্তু মার্কিন মুলুকে যাদের গতায়ত আছে, আর যারা খাবার দাবারের খোঁজ খবর রাখেন তাদের বুঝে ফেলতে সমস্যা হবে না।

তবে তারাও বিষ্মিত হবেন এই খবর শুনে যে, ‘ক্রিসপি ক্রিম’ এখন ঢাকায়।

শতভাগ সত্য খবর। যুক্তরাষ্ট্রের এই জনপ্রিয় ডোনাট আর বেগল এখন ঢাকায় তৈরি হচ্ছে। সমান স্বাদের, সমান মানের। যারা বানাচ্ছেন তারা বলছেন স্বাদে সেরা হবে এইসব বেগল আর ডোনাট।

আর যদি পরিবেশিত হয় এক কাপ কফি সহকারে। তাহলে আর বাকি থাকলো কি? ডোনাট-বেগল-কফিতেই শুরু হবে সবার সকাল।

যারা আগ্রহী হয়ে উঠেছেন তাদের দ্রুত জানিয়ে দিচ্ছি ঢাকার ‘ফুড পাড়া’ হিসেবে পরিচিত বনানিতেই বসে গেছে এর প্রথম স্টোর।

রোড-১১, হাউজ-১১৯, ব্লক-ই বনানী, ঢাকা- এই হলো ঠিকানা।

আনুষ্ঠানিকভাবে চালু হচ্ছে ৭ মে (শনিবার) থেকে। ওই দিন সকাল ১০টায় যখন ক্রিসপি ক্রিমের ঝাপ তোলা হবে।

ততক্ষণে বাইরে একটা বড় কিউ পড়ে যাবে, এমনটাই প্রত্যাশা করছেন এর কর্তৃপক্ষ। এরই মধ্যে ফেসবুকে ক্যাম্পেইন চালাতে শুরু করেছেন তারা। আর তাতে আহ্বান জানিয়েছেন, যদি সেরা কিছু পেতে চান আগে ভাগে কিউতে থাকুন।

ক্রিসপি ক্রিমের ডোনাট কিংবা বেগল মুখে দিলে গলে যাবে।

প্রথম দিনের জন্য অফারেরও শেষ নেই। প্রথম যেই ক্রেতা এক ডজন ডোনাটের বক্স কিনবেন তার জন্য রয়েছে গোল্ডেন টিকিট। যা দিয়ে তিনি পেয়ে যাবেন সারা বছরের অরিজিনাল গ্লেজড ডোনাট সাপ্লাই...ফ্রি।

কেবল প্রথম জনই নয় আসলে এমন ডজেন বক্স’র প্রথম ৫০০ জন ক্রেতার জন্যই রয়েছে অফার। যেমন- দ্বিতীয় জন ফ্রি ডোনাট পাবেন পরের ছয় মাস। তৃতীয় জন পাবেন তিন মাস, আর চতূর্থতমজন থেকে পরবর্তী একশ’তম জন পর্যন্ত সকলে টানা এক মাস ফ্রি অরিজিনাল গ্লেজড ডোনাট পাবেন।

একশ’ একতম জন থেকে চারশ’তম জন তাদের পরের ভিজিটেই পাবেন আরও এক ডজনের ডোনাট বক্স..ফ্রি। আর ৫০০ জন থেকে যে কজন বাকি থাকছেন তাদের জন্যও আকর্ষণীয় কিছু থাকবে।

এখানেই শেষ নয় শনিবার সকাল ১০টার আগেই যারা কিউতে দাঁড়িয়ে যাবেন তাদের জন্য থাকবে ক্রিসপি ক্রিমের বিশেষ র্যাফেল ড্র। তাতে ৭ জন জয়ী হবেন। তারা পাবেন আই প্যাড ফোর প্রথম পুরস্কার, বিটস স্টুডিও হেডফোন দ্বিতীয়, স্যামসাং গ্যালাক্সি জে-৫ তৃতীয়, স্যামসাং গ্যালাক্সি জে-৩ চতূর্থ পুরষ্কার। আর বাকি তিনজনই পাবেন স্যামসাং গ্যালাক্সি জে-২।

তবে এসব পুরস্কারের লোভে নয়, একবার ক্রিসপি ক্রিম ডোনাট কিংবা বেগল খেলে স্বাদের টানেই বার বার ক্রেতা ছুটবেন এই দোকানে, এমনটাই ভাবছেন এর কর্তৃপক্ষ।

কাজের চাপে সকালের নাস্তা করার সময়টুকু যারা পান না, কিংবা বাচ্চাদের স্কুলে দিতে প্রতিদিন টিফিন নিয়ে যারা বেকায়দায় থাকেন, আর যারা এই স্বাদের খাবার চেখে দেখতে চান তাদের সবার জন্যই এক সহজ খাবার হয়ে উঠবে এই ক্রিসপি ক্রিমের ডোনাট-বেগল-কফি।

বাংলাদেশে এই ক্রিসপি ক্রিমের স্বত্ব এনেছে ব্যবসাসফল শিল্প গ্রুপ অরিয়ন।

কি ভাবছেন, তিন দিন খুব বেশি সময়!

বাংলাদেশ সময় ২০০০ ঘণ্টা, মে ০৪, ২০১৬
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।