ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

খাবারে ভিন্ন স্বাদে অ্যারোমাস কিচেন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, মে ৭, ২০১৬
খাবারে ভিন্ন স্বাদে অ্যারোমাস কিচেন

বাড়ির খাবার থেকে ক্ষণিকের বি্রতি নিতে রেস্তোরাঁয় যেতে চান অনেকে। তবে বাড়ির হাতের রান্নার স্বাদ হাতছাড়া করতে চান না কেউই।

তাছাড়া রেস্তোরাঁর কিচেনের পরিবেশ-পরিচ্ছন্নতা নিয়েও সন্দেহ থাকে অনেকের। এমন মনে করে ইচ্ছে থাকা সত্ত্বেও যারা বাইরে খেতে সাহস পান না তাদের জন্য সুখবর, চাইলে ঢুঁ মারতে পারেন ধানমন্ডির সাতমসজিদ সড়কের ‘অ্যারোমা লাইভ কিচেনে’।  
 
ইন্ডিয়ান, থাই, চাইনিজ ও বাংলা খাবারের প্রায় সাড়ে তিনশ মেন্যুর মধ্যে পছন্দসই যেকোনো খাবার অর্ডার দিয়ে চোখের সামনেই তা প্রস্তুত হতে দেখুন। আর স্বাদ নিন সুস্বাদু সব খাবারের।
 
অ্যারোমাস কিচেনের কর্ণধার জিন্নাত হোসেন বলেন, অ্যারোমাস লাইভ কিচেনের শুধু একটি রেস্তোরাঁ বললে ভুল হবে। এখানে যেমন বাড়ির ছোঁয়া আছে, তেমনি আছে রেস্তোরাঁর স্বাদ। কিচেনকে আমরা সবার জন্য ওপেন করে দিয়েছি। টাটকা খাবারের স্বাদ দিতে অর্ডারের পরই রান্না করি।  

অর্ডার দেওয়ার পর কীভাবে পাচক খাবার তৈরি হচ্ছে, সরাসরি দেখতে দেখছেন ক্রেতারা। ফলে খাবারের মান নিয়ে কোনো প্রশ্ন থাকে না তাদের। অনেকে আবার প্রিয় খাবারের প্রস্তুত প্রণালীও শিখে নিচ্ছেন দেখে দেখে।  
 
অ্যারোমাস লাইভ কিচেনের প্রধান পাচক সরফরাজ আহমেদ বলেন, আমরা রেসিপিতে কিছু বৈচিত্র্য আনার চেষ্টা করছি। যাতে মানুষ খাবারের ভিন্ন স্বাদ খুঁজে পায়।

অ্যারোমাস লাইভ কিচেনের ইন্ডিয়ান খাবারের মধ্যে রয়েছে—হায়দরাবাদি বিরিয়ানি, অ্যারোমাস স্পেশাল মোসাক্কাল বিরিয়ানি, চিকেন রেশমি বাটার মাসালা, মাটন আচারি, বিফ বটি কাবাব, চিকেন আনমোল মতি কাবাব, ফিশইরানি কাবাব, অ্যারোমা স্পেশাল মোরগ তান্দুরি, পনির বাটার মাসালা, বিফ কালা ভুনা, কাশ্মীরি চাট, পনিরমাসালা দোসা।  

আর থাই খাবারের মধ্যে রয়েছে অ্যারোমাস স্পেশাল হানি চিকেন, গ্রিলড কিং প্রাউন, থাইগ্রিলড বিফ, থাই নুডলস স্যুপ, থাই ফিশ কেক, থাই কোকোনাট মিল্ক স্যুপ ইত্যাদি। এ ছাড়া চায়নিজ খাবারের মধ্যেরয়েছে ফ্রাইড স্প্রিং চিকেন, বিফ চিলি অনিয়ন, সিজলিং ফিশ, মাসালা ফ্রাইড রাইস, অ্যারোমাস স্পেশাল চওমিন,ক্রিসপি রাইস স্যুপ, লেমন চিকেন, চিকেন উইথ ভেজিটেবল ইত্যাদি। আর বিভিন্ন স্বাদের আইসক্রিম ও ফ্রেশ ফলের জুস তো রয়েছেই।  
 
সিঙ্গেল খাবারের পাশাপাশি রয়েছে পার্টির ব্যবস্থা। যেখানে বুফের ব্যবস্থা আছে। গ্রাহকদের সুবিধার জন্য কয়েকটি সেট মেনু অপশন। পার্টির জন্য অন্তত ৫০ জন মানুষের আয়োজন থাকতে হবে। এছাড়াও আছে পার্সেল ও হোম ডেলিভারির ব্যবস্থাও।
 
অ্যারোমা’স লাইভ কিচেনে আছে বাচ্চাদের জন্য কিডস জোন আর ফ্রি ওয়াই ফাই। সব চিন্তা ভুলে গিয়ে লোভনীয় খাবারের স্বাদ নিতে সহজেই হয়ে আসতে পারেন অ্যারোমা লাইভ কিচেনে। খাবারের মূল্যও বেশ সাশ্রয়ী।

যোগাযোগ: ০১৯৬০২৫১৩১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।