ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

চলছে এমএইচটিসির মাসব্যাপী স্বাস্থ্যসেবা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, মে ৯, ২০১৬
চলছে এমএইচটিসির মাসব্যাপী স্বাস্থ্যসেবা

‘সুস্থতায় শুদ্ধতায় মানসিক প্রশান্তি’ স্লোগানে যাত্রা শুরু হলো মালয়েশিয়া হেলথকেয়ার ট্রাভেল কাউন্সিলের (এমএইচটিসি) মাসব্যাপী স্বাস্থ্যসেবা কার্যক্রম।

মালয়েশিয়ায় মানসম্পন্ন ও সূলভ চিকিৎসাসেবার সুযোগ সুবিধা সম্পর্কে প্রচারণার অংশ হিসেবে এই স্বাস্থ্যসেবা মাসের কার্যক্রম পরিচালিত হচ্ছে।

এ কার্যক্রমের সঙ্গে রয়েছে গ্রিন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানির অঙ্গ প্রতিষ্ঠান জিডি অ্যাসিস্ট।

ম্যারাথন প্রতিযোগিতার মধ্য দিয়ে শুক্রবার (৬ মে) এই কার্যক্রমের যাত্রা শুরু হয়। রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে বেলুন উড়িয়ে ‘ফান রান ম্যারাথন’ প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার রাষ্ট্রদূত নূর আশিকিন মোহাম্মদ তায়িব।

ইন্দিরা রোড ক্রীড়া চক্র মাঠের সামনে থেকে জাতীয় সংসদ ভবনের সামনের রাস্তায় প্রতিযোগিতা  অনুষ্ঠিত হয়।  রোবায়েত, হোসেন মোহম্মদ ও প্রীতম নাগ প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী হন।

বিজয়ীদের পুরস্কার হিসেবে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জিডি অ্যাসিস্টের চেয়ারম্যান নাসির এ চৌধুরী, পরিচালক ফারজানা চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মইনুদ্দিন আহমেদসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।