ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

স্বপ্নের নক্ষত্রবাড়ি 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, মে ১২, ২০১৬
স্বপ্নের নক্ষত্রবাড়ি 

কর্মব্যস্ত নাগরিক জীবনে হাঁপিয়ে ওঠে অনেকেই খোঁজেন প্রশান্তির ছোঁয়া। অল্প সময়ের ছুটিতেও দু-দণ্ড প্রকৃতির সান্নিধ্য পেলে মন্দ হয় না।

রাজধানী ঢাকার কাছেই গাজীপুরের প্রত্যন্ত এলাকায় মনোরম ও গ্রামীণ পরিবেশে গড়ে উঠেছে নক্ষত্রবাড়ি রিসোর্ট। এখানে প্রকৃতিপ্রেমী ও ভ্রমণপিপাসুদের আনাগোনা থাকে সবসময়। আর হাতের কাছে এমন সুন্দর, নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য দেখতে রাজধানীসহ দেশের সব শ্রেণি-পেশার মানুষের কাছে এখন জনপ্রিয় হয়ে উঠেছে গাজীপুরের রিসোর্ট। এসব রিসোর্টে বিদেশি পর্যটকসহ দেশের খ্যাতিমান প্রতিষ্ঠান বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে থাকে।  

প্রকৃতিপ্রেমীদের জন্য সব সুযোগ-সুবিধা রেখে ঢাকার খুব কাছে গাজীপুরে একটি রিসোর্ট বানানোর কথা চিন্তা করেন অভিনেতা তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত দম্পতি। ২৫  বিঘা জমির ওপর ‘নক্ষত্রবাড়ি’ নির্মাণ করেন তারা।  

২০১১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিক যাত্রা শুরু করে নক্ষত্রবাড়ি। এখানে পুকুরের পানির ওপরেই তৈরি করা হয়েছে কাঠের কটেজ। রয়েছে সুইমিং পুল, কনফারেন্স রুম।  

বাংলা, চাইনিজ, ইন্ডিয়ান, থাই, কন্টিনেন্টাল সব ধরনের খাবারের ব্যবস্থাই রয়েছে অতিথিদের জন্য।  

ভাড়া: পানির ওপর কটেজগুলো ২৪ ঘণ্টার ভাড়া ১০ হাজার ৭৫২ টাকা। বিল্ডিং কটেজের ভাড়া কাপলবেড ৮ হাজার ২২২ টাকা এবং টু-ইন বেড ৬ হাজার ৯৫৮ টাকা। দর্শনার্থীদের জন্য প্রবেশ মূল্য ৫০০ টাকা।

যেভাবে যাবেন: নিজস্ব পরিবহন বা যাত্রীবাহী বাসে করে গাজীপুর চৌরাস্তা হয়ে ঢাকা-কাপাসিয়া মহাসড়কের রাজাবাড়ী বাজারে নামতে হবে। পরে রাজাবাড়ী বাজার থেকে দেড় কিলোমিটার দক্ষিণে চিনাশুখানিয়া গ্রামের বাঙালপাড়ায় গেলেই পেয়ে যাবেন তারকা দম্পতির স্বপ্নের নক্ষত্রবাড়ি।


যোগাযোগ: ০১৭৭২২২৪২৮১, ০১৮১৮২০৪৫৫৪
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।