ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

লাইফস্টাইল

করোনাকালেও নারী উদ্যোক্তাদের এগিয়ে নিচ্ছে মাস্টারক্লাস 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, আগস্ট ৭, ২০২১
করোনাকালেও নারী উদ্যোক্তাদের এগিয়ে নিচ্ছে মাস্টারক্লাস 

নারী উদ্যোক্তাদের সংগঠন উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম উই আয়োজিত এন্টারপ্রেনারশিপ মাস্টারক্লাস অ্যাডভান্স সিরিজের উদ্ভোধন করা হয়েছে।  
শনিবার অনলাইনে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি এমপি।

অনুষ্ঠানের গেস্ট অফ অনার ছিলেন হাইটেক পার্কের এমডি বিকর্ন কুমার ঘোষ, সিল্কওক গ্লোবালের সিইও এবং উইয়ের বৈশ্বিক উপদেষ্টা সৌম্য বসু।

আয়োজনে স্বাগত বক্তব্য দেন উইয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি নাসিমা আক্তার নিশা। শুরুতেই শোকের মাস জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, তার পরিবারের সকল শহীদসহ ৩০ লক্ষ শহীদের আত্নার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। মাস্টারক্লাসের পার্টনারশিপের জন্য হাইটেক পার্কের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি জানান স্টার্টআপদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা থাকছে। এছাড়াও বিভিন্ন ট্রেনিং এর ব্যবস্থা রয়েছে। হাইটেক পার্কের উদ্যোগে ব্যাপক কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে।

প্রধান অতিথি এমপি মেহের আফরোজ চুমকি তার বক্তব্যে বলেন, নারীর ক্ষমতায়নের কারণেই সব দিক থেকে বাংলাদেশের উন্নতি বৃদ্ধি পাচ্ছে। উইয়ের বিভিন্ন ট্রেনিংগুলো করোনাকালেও নারী উদ্যোগক্তাদের সাহস এবং যোগ্যতায় অনেক দূর এগিয়ে দিচ্ছে।  

মাস্টার ক্লাসের ট্রেনিং-এর মাধ্যমে উদ্যোগক্তারা আন্তর্জাতিক মানসম্পন্ন শিক্ষা অর্জন করতে পারবেন বলে আশা করেন সৌম্য বসু।

বাংলাদেশ সময় ঘণ্টা: ১৪৩৬, আগস্ট ০৭, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa