ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

কুইন সিসির স্মরণে কালোতে শো যোএন অ্যাশের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
কুইন সিসির স্মরণে কালোতে শো যোএন অ্যাশের

ডিজাইন, প্যাটার্ন বৈচিত্র্যে পোশাকের উপস্থাপনায় আভিজাত্য এবং ফ্যাশনে ভিন্ন মাত্রা এনে দিতেই ফ্যাশন বিশ্বে প্রতিনিয়ত জনপ্রিয় হয়ে উঠেছে বাংলাদেশি ডিজাইনার লেবেল যোএন অ্যাশ।  

করোনা মহামারি কাটিয়ে উঠতে শুরু করেছে আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়া।

এরই ধারাবাহিকতায় ১৯ নভেম্বর দুবাইতে অনুষ্ঠিত হলো রানওয়ে দুবাই শিরোনামে জমকালো ফ্যাশন ইভেন্ট।  
 
নৈরাজ্যবাদীদের দ্বারা হত্যার শিকার অস্ট্রিয়ার ফ্যাশননেবল ও সুন্দরী কুইন সিসির স্মরণে কালো রঙের থিমে ফ্যাশন রানওয়েতে অংশ নেয় ডিজাইনার লেবেল যোএন অ্যাশ। ডিজাইনার ও উদ্যোক্তা আসমা সুলতানা জানান, রানওয়েতে প্রদর্শিত সব পোশাকই ছিল নির্দিষ্ট থিমে। জারদৌসি ও হ্যান্ড সিকুয়েন্সকে প্রাধান্য দিয়ে তৈরি প্রতিটি অভিজাত পোশাক প্রতিনিধিত্ব করেছে নারীর লড়াকু ও বনেদি সৌন্দর্যের আধিপত্যকে।  

পাশাপাশি প্রতিটি পোশাকের কালো রঙের ব্যবহার প্রতীকীভাবে ফুটিয়ে তুলেছে একটি  মর্মান্তিক ঘটনার প্রেক্ষাপটকেও। দুবাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত এই রানওয়েতে যোএন এ্যাশের পোশাকে এবার হেটেছেন বিদেশি ফ্যাশন মডেল।  

ডিজাইনার ও উদ্যোক্তা আসমা সুলতানার  হাত ধরে ২০১৫ সালের ১ নভেম্বর পথচলা শুরু করে এই যোএন অ্যাশ। শাড়ি, কামিজ, বিয়ের পোশাক, বিশেষ দিনের পোশাক ও গাউনসহ দিয়ে জনপ্রিয় হয়ে উঠেছে এই ডিজাইনার লেবেলটি।  

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।