ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

সিওয়াকে রামাদান ফেস্টিভ্যাল  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
সিওয়াকে রামাদান ফেস্টিভ্যাল  

সাম্প্রতিক সময়ে করোনা মহামারি এবং বৈশ্বিক নানা ঘটনা প্রবাহে সুতাসহ পোশাক শিল্পের বিভিন্ন কাচামালের দাম বৃদ্ধি পেয়েছে। পাশাপাশি প্রতিবছরই রমজান মাসের শুরু থেকেই নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়ে যায়।

 

তৈরি পোশাক ব্যবসায়ীদের সারা বছরের বিক্রির সিংহভাগই হয়ে থাকে ঈদুল ফিতরে। ফলে ঈদপূর্ব কেনাকাটায় ক্রেতা সাধারণের ভিড়ের সুযোগে অনেক সময়ই স্বাভাবিকের চেয়ে দাম বাড়িয়ে দেন অনেকে।  

লাইফস্টাইল ব্র্যান্ড সিওয়াক ক্রেতাদের কাছে সুলভ-মূল্যে মানসম্মত পণ্য পৌঁছে দিচ্ছে। তারই ধারাবাহিকতায় রামাদান ফেস্টিভ্যালের আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। এতে করে ক্রেতারা তাদের পরিবার-আত্মীয় আপনজনের জন্য স্বাচ্ছন্দে কেনাকাটা করতে পারবেন। বিশেষ এই আয়োজনে রমজানের প্রথম ১০ দিন পর্যন্ত কেনাকাটায় অনলাইন-অফলাইনে সকল পণ্যের ওপর ২০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে সিওয়াক।  

রামাদান ফেস্টিভ্যালের বিষয়ে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল যোবাইর বলেন, ব্র্যান্ডটি সুলভ-মূল্যে মানসম্পন্ন এবং রুচিশীল পাঞ্জাবির জন্য তরুণ কিংবা মাঝ বয়সীদের কাছে খুবই জনপ্রিয়। রাজধানীর বসুন্ধরা সিটি, চট্টগ্রাম এবং রাজশাহীসহ সারা দেশে আমাদের রয়েছে ৭ টি শোরুম। শোরুমের পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকেও ক্রেতারা পাঞ্জাবি কিনে থাকেন। শুরু থেকেই প্রযুক্তিকে কাজে লাগিয়ে এবং সময়ের কথা বিবেচনা করে অনলাইনে অর্ডার গ্রহণ করে থাকি। আমরা ক্রেতাদের অধিকার যেন সুরক্ষিত হয় সেজন্য রেখেছি ইজি রিটার্ন পলিসি, ক্যাশ অন ডেলিভারিসহ ডিজিটাল পেমেন্ট সিস্টেম। তাই আমাদের ই-কমার্সে প্রতারণার কোনো সুযোগ নেই।  

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।