ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঈদের কেনাকাটায় জেন্টল পার্কে ২০ শতাংশ ছাড় 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
ঈদের কেনাকাটায় জেন্টল পার্কে ২০ শতাংশ ছাড় 

ফ্যাশন ডিজাইনে সময়ের ধারায় আন্তর্জাতিক অঙ্গনের অনুসারী যেমন হতে হয়, অন্যদিকে ক্রেতার মনোভাবের ওপরও নির্ভর করতে হয়। সেই বিবেচনায় এবারের ঈদে ফ্যাশন হাউস জেন্টল পার্কের পোশাকের মূল বিষয় আভিজাত্য।

 

সময়টা গরম হওয়ায় কাপড় ও রঙে পেয়েছে বিশেষ গুরুত্ব। রুচিশীল ও ট্রেন্ডি পোশাক, প্যাটার্নে আনা হয়েছে ভিন্নতা, থাকছে দেশি ঘরানার ফিউশন। টেইলরিং ও কাটের সঙ্গে এই ঈদে জেন্টল পার্কের যেকোনো তিনটি পণ্য কিনলেই মিলবে ২০ শতাংশ ছাড়ের সুবিধা। এবার ঈদে থাকছে  নানা ডিজাইনের পাঞ্জাবি, কাবলি, কটি, শার্ট, পলো, ডেনিম, জুতা-স্যান্ডেলসহ নানা ফ্যাশন অনুসঙ্গ। এছাড়াও তরুণীদের কুর্তি বা সালোয়ার-কামিজও রয়েছে।  

জেন্টল পার্কের চেয়ারম্যান ও চিফ ডিজাইনার শাহাদাৎ চৌধুরী বাবু জানান, ঈদে বিভিন্ন ডিজাইনের নিট, ওভেন ও ফ্যাশন এক্সেসরিজ পণ্য তৈরি করেছি আমরা। জুনিয়র কো ব্র্যান্ড পাপপা- এর লেবেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি, কাবলি, শার্ট, পলো, ফ্রক বা কামিজসহ সব ধরনের পোশাক।  

ঈদের পোশাক বা পণ্যের হালনাগাদ তথ্য মিলবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক পেইজ ও ওয়েব সাইটে। সারাদেশের ৪৯ টি স্টোরের পাশাপাশি পণ্য অর্ডার করা যাবে অনলাইনেও।  

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।