ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

জেসিআই ঢাকা ওয়েস্টের দ্বিতীয় জিএমএম অনুষ্ঠিত

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
জেসিআই ঢাকা ওয়েস্টের দ্বিতীয় জিএমএম অনুষ্ঠিত

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই)-এর আঞ্চলিক অধ্যায় জেসিআই ঢাকা ওয়েস্টের (পশ্চিম) ২০২২ সালের দ্বিতীয় সাধারণ সভা (জিএমএম) ও বিশেষ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৯ এপ্রিল) সন্ধ্যায় ঢাকার একটি রেস্টুরেন্টে জেসিআই ঢাকা ওয়েস্টের সাধারণ সদস্যদের উপস্থিতিতে এই সভা অনুষ্ঠিত হয়।

একই সঙ্গে জেসিআই বাংলাদেশের এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট টু ন্যাশনাল প্রেসিডেন্ট এরফান হক ‘জেসিআই এক্সপ্লোর’ শিরোনামে একটি বিশেষ প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন। এছাড়া চারটি প্রতিষ্ঠানের সঙ্গে চ্যাপ্টারটির চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবী সংগঠনটির লোকাল চ্যাপ্টার থেকে জানানো হয়, প্রতি বছরের মতো এবারও তারা সফলভাবে সদস্যদের নিয়ে দ্বিতীয় সাধারণ সভা সম্পন্ন করেছে। এই আয়োজনের মাধ্যমে মূলত চলতি বছরের নানা কর্মকাণ্ড ও বাজেট পর্যালোচনা করা হয়েছে। এছাড়া লোকাল কমিটি তাদের সামনের দিনগুলোর কর্ম পরিকল্পনা পরিবেশন করে।

জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২২ লোকাল প্রেসিডেন্ট মুহাম্মাদ আলতামিশ নাবিলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশ ডিরেক্টর ত্বহা ইয়াছিন রমাদান, লোকাল ভাইস প্রেসিডেন্ট মো. মাহমুদুর রাহমান, লোকাল ভাইস প্রেসিডেন্ট রাবেয়া সানি, লোকাল সেক্রেটারি জেনারেল নূর মোহাম্মাদ আলী ও লোকাল বোর্ড মেম্বারসহ চ্যাপ্টারটির অর্ধশতাধিক সদস্য।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদরদপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআই’র প্রায় ২৫ টির অধিক লোকাল চ্যাপ্টার কাজ করছে। এর মধ্যে জেসিআই ঢাকা ওয়েস্ট বৃহৎ এবং প্রাচীনতম।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।