ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ক্যাটস আইয়ের ঈদ পোশাক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
ক্যাটস আইয়ের ঈদ পোশাক

শুধুই উজ্জ্বল রঙ বা নিরীক্ষাধর্মী প্যাটার্ন নয়, ঈদের প্রতিটি নতুন রেডি টু ওয়ার ডিজাইনে আমরা ছড়িয়ে দিতে চাই উচ্ছ্বাসের বার্তা। তাই মোটিফ ও ডিজাইনের ডিটেইলসে রাখা হয়েছে উৎসবের আমেজ।

ক্যাটস আইয়ের পরিচালক ও ডিজাইন বিভাগের প্রধান সাদিক কুদ্দুস এভাবেই জানালেন তাদের নতুন ঈদ কালেকশন নিয়ে।

সুতির, ঘাম শোষণ করতে পারে, ঢিলেঢালা এমন পোশাকই আরামদায়ক। এখন গরমের কারণে ক্যাটস আইয়ের পোশাকের নকশায় ও রঙে প্রাধান্য দেওয়া হয়েছে আবহাওয়ার বিষয়টিও। এবারের তরুণীদের ঈদ পোশাকে লং টপস সবকিছুতেই আভিজাত্যের পাশাপাশি কাট থাকছে নিরীক্ষাধর্মী। নেকলাইনে বৈচিত্র্য, কারচুপি কাজে ভ্যালু অ্যাডিশন, ওভারসাইজ সিলুয়েট, নরম কাপড় এবং আরও প্লেফুল কালারের অন্তর্ভুক্তি থাকবে ঈদের এসব কালেকশনে।

এদিকে আয়োজনের কমতি নেই পুরুষের ঈদ পোশাক নিয়েও। মূলত ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মিশেলে নিজস্ব ডিজাইনে থাকছে পাঞ্জাবি ও মেন্ডারিন ভেস্ট। পাঞ্জাবির কলার আর প্ল্যাকেটেও থাকছে ভিন্নতা। ঈদের পোশাক যেন সারাবছরই সাচ্ছন্দ্যে ব্যবহার করা যায় তাই শার্ট, পলো, বটমেও ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। প্রিন্টেট, স্ট্রাইপ ও জ্যাকার্ড প্রাধান্য পেয়েছে শার্টের ক্যানভাসে।

ঈদের এসব পোশাকের ডিজাইন নিয়ে ক্যাটস আইয়ের পরিচালক ও ডিজাইন বিভাগের প্রধান সাদিক কুদ্দুস আরও জানান, একটি পোশাক মানুষের ব্যক্তিত্বের গল্প বলে। ক্যাটস আই সেই সব গল্প আরও স্পষ্ট করে তুলে ধরতে সাহায্য করে পোশাকের মধ্য দিয়ে। উন্নত টেইলরিং ও সাশ্রয়ী দামের এসব ঈদ কালেকশন স্টোরে এসে তাই দেখার অনুরোধ তার।

প্রসঙ্গত, ঈদের নতুন পোশাক, নতুন পণ্যের ভিডিও, ফটোশ্যুট ছবি ও সাশ্রয়ী অফারের বিস্তারিত খোঁজখবর জানা যাবে ক্যাটস আইয়ের ভেরিফাইড  ফেসবুক ফ্যান পেইজেও। সারাদেশের স্টোরের পাশাপাশি কেনা যাবে অনলাইনেও। পণ্য অর্ডার করার ঠিকানা : www.catseye.com.bd

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।