ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

উত্তরার হাভেলি রেস্টুরেন্টে বুফে ইফতার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
উত্তরার হাভেলি রেস্টুরেন্টে বুফে ইফতার

রমজানে যারা ইফতার এবং ডিনার একসঙ্গে করার কথা ভাবছেন তাদের জন্য হাভেলি রেস্টুরেন্ট নিয়ে এসেছে ইফতার কাম ডিনার বুফে। রাজধানীর উত্তরার গরীব-ই-নেওয়াজ অ্যাভিনিউ সেক্টর-১৩ অবস্থিত হাভেলি রেস্টুরেন্ট মাত্র ৯০০+ টাকায় রমজানে দিচ্ছে প্রায় ৩৭ আইটেমের ইফতার কাম ডিনার বুফে।

 

যারা পরিবার নিয়ে একসঙ্গে ইফতার করার জন্য রেস্টুরেন্টের খোঁজখবর করেন। তারা উত্তরার হাভেলি রেস্টুরেন্টটিতে ঘুরে আসতে পারেন।  

হাভেলি রেস্টুরেন্টের ম্যানেজার দেলোয়ার হোসেন বলেন, হরেক রকমের ইফতারপদ দিয়ে সাজানো হয়েছে হাভেলির এই আয়োজন। বুফেতে ৩৭ আইটেম থাকছে। ইফতারির আইটেমের মধ্যে রয়েছে- মাটন হালিম, লেমন জুস, জাফরান জিলাপি, খেজুর, মুড়ি, চানা ভুনা, বেগুনি, পেঁয়াজু, তরমুজ, আপেল ও কলা। আবার স্যুপ আইটেমে একটি বিশেষ স্যুপ থাকছে।  

অ্যাপেটাইজারে রয়েছে ভেজিটেবল রোল, ভেজিটেবল পাকোড়া ও অনথন। সালাদের মধ্যে রয়েছে- মিক্স রাইটা, মিক্সড সালাদ, শশা, গাজর, গ্রিন চাটনি।  
মেইন ডিসে থাকছে- তন্দুরি, বিফ মেজবানি গোস্ত, ফিশ দো পেঁয়াজা, চিকেন চিলি অনিয়ন, ডাল বাটার ফ্রাই, নান, স্টিম রাইস, প্লেন পোলাও, এগ ফ্রাইড রাইস ও ভেজিটেবল নুডুলস। গোলাব জামুন, নবাবী ফিরনি ও ফ্রুটস সালাদ রয়েছে শেষ পাতে।

তিনি আরো বলেন, আমাদের লক্ষ্য অতিথিদের পরিষ্কার-পরিচ্ছন্ন এবং স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন করা। ইফতারে হাভেলি রেস্টুরেন্টে রিজার্ভ করেও আসা যাবে আবার সরাসরি এসেও উপভোগ করা যাবে।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।