ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

লা রিভের ঈদ কালেকশন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
লা রিভের ঈদ কালেকশন 

মহামারি করোনাকাল পার করে আমাদের জীবনে উৎসব ফিরে আসছে আবারো। নিউ-নর্মালকে পাশে সরিয়ে ফ্যাশনে পুনর্জীবিত হচ্ছে নতুন রঙ, ডিজাইন ও প্যাটার্ন।

প্রাণের এই নব সঞ্চারণ অণুপ্রাণিত করেছে দেশীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভকে। ঈদ-উল-ফিতর উপলক্ষে ইউনিকলি ক্লাসিক ও স্টেটমেন্ট ক্যাজুয়াল স্টাইলের সমন্বয়ে ঈদ’২২ কালেকশন এনেছে ব্র্যান্ডটি, যার নামকরণ করা হয়েছে ‘রিবার্থ’।

লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস বলেন, মোটিফ, প্যাটার্ন, সিলয়েট থেকে শুরু করে প্রিন্ট স্টোরি–লা রিভের ঈদ পোশাক ডিজাইন করার প্রতিটি ধাপে আমরা একদম নতুন কিছু করার চেষ্টা করেছি। এবারই প্রথম ঈদের ক্লাসিক স্টাইল যেমন সালোয়ার কামিজ, কামিজ, লং টিউনিক, পাঞ্জাবি ও শাড়ির পাশাপাশি  পার্টি ক্যাজুয়ালেও বিশেষ গুরুত্ব দিয়েছি আমরা। ঈদের ক্যাজুয়াল আড্ডা, ঘরে ও বাইরে পরার পার্টি পোশাক, আর ঈদের ছুটিতে ঘুরতে যাওয়ার পোশাকও বাদ পড়েনি এই কালেকশনে।  

তিনি আরো বলেন, পোশাকে বোটানিক অ্যানার্জি স্টোরিকে বর্ণনা করতে ব্যবহার করা হয়েছে ট্রপিকাল ও হাওয়াইয়ান ফ্লোরা ও ফনা, ফুল-পাতার হিপনোটিক রিপিট, স্প্রলিং ক্লাইম্বার্স, নেচার্স হারমোনি ইত্যাদি মোটিফ। অন্যদিক, নেচার্স ইমপ্রিন্ট স্টোরিতে প্রাধান্য পেয়েছে বাটিক ও ডাই ইফেক্টের বৈচিত্র্য। ঈদ কালেকশনের মূল রং হানি অরেঞ্জ, ডার্ক ব্রাউন ও রিফ্রেশিং গ্রিন। গরমে ঈদ, তাই প্রাধান্য পেয়েছে সামার ফেব্রিকস যেমন কটন, মার্সেরাইজডস, স্ল্যাব ও রেমি কটন ও ভিসকোস।  

এছাড়া উৎসবের আমেজ আনতে হাফসিল্ক, সিল্ক, ক্রেপ সিল্ক, মসলিন, স্যাটিন, অরগাঞ্জা, জর্জেট ও লেস ফেব্রিকের বৈচিত্র্যময় ব্যবহারও  বাদ পড়েনি। ডিজাইন ডিটেইলিংয়ের জন্য সিকুইন, ট্যাসেল, কারচুপি, প্যাচওয়ার্ক, পাইপিংয়ের পাশাপাশি রয়েছে ট্রেন্ডি স্লিভস ও হেমলাইনের ডিজাইন।
ঈদের সালোয়ার কামিজ, শারারা কামিজ সেট, সিঙ্গেল কামিজ, টিউনিকের পাশাপাশি লেডিস শার্ট, টপ, জাম্পস্যুট ও শর্ট টিউনিক পাওয়া যাবে নতুন কালেকশনে। সব বয়সের নারীদের জন্য কটন ও এক্সক্লুসিভ মসলিন শাড়ির সমাহার এবারের ঈদ কালেকশনের অন্যতম আকর্ষণ।  

মেনজ কালেকশন

সিম্পল ও ক্লাসি পাঞ্জাবি স্টোরিতে যোগ হয়েছে সিঙ্গেল কালার ও ডিজিটাল প্রিন্ট পাঞ্জাবি। ক্রিসপি সিল্ক, সাটিন, ব্লেন্ডেড ও ক্রিসপ কটনে তৈরি এই কালেকশনেসলিড সাদা, নীল, কালো, লালের পাশাপাশি কলার-প্ল্যাকেট ও কারচুপির কাজ করা পাঞ্জাবিও রয়েছে।  

কিডস কালেকশনে রয়েছে পার্টি ফ্রক, কামিজ, সালোয়ার কামিজ, ঘাগরা-চোলি, শার্ট। ছেলেশিশুদের জন্য পাঞ্জাবি, শার্ট, পোলো।  

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad