ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ত্বকের সমস্যা সমাধানে নারায়ণগঞ্জে বায়োজিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
ত্বকের সমস্যা সমাধানে নারায়ণগঞ্জে বায়োজিন

ঢাকা: বাংলাদেশে অ্যাস্থেটিক বিউটিফিকেশনের পথপরিদর্শক বায়োজিন কসমেসিউটিক্যালস আরও বিস্তৃত পরিধিতে এখন নারায়ণগঞ্জে।

শনিবার (১৬ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু রোডের এইচ আর প্লাজার তৃতীয় তলায় বায়োজিনের নতুন ব্রাঞ্চের যাত্রা শুরু হয়েছে।

চট্টগ্রাম, রাজশাহী, সিলেট এবং ঢাকার বনানী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, শান্তিনগর, ওয়ারী ও বসুন্ধরা সিটি শপিং মল আউটলেটের পর নারায়ণগঞ্জে হলো বায়োজিনের ১১তম ব্রাঞ্চের যাত্রা। বায়োজিন নারায়ণগঞ্জের একই ছাদের নিচে মিলবে সর্বাধুনিক ও বিশ্বমানের স্কিনকেয়ার সেবা।

বায়োজিন নারায়ণগঞ্জ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী পূর্ণিমা। এছাড়াও সোশ্যাল মিডিয়া কন্টেন্ট ক্রিয়েটরদের মধ্যে ছিলেন পুচি ফ্যামিলি, গোলুস রিভিউসহ আরো অনেকে।

বায়োজিনের নারায়ণগঞ্জ ব্রাঞ্চে থাকছে অভিজ্ঞ ডাক্তার, ট্রেইনড থেরাপিস্ট, পার্শ্ব প্রতিক্রিয়ামুক্ত স্কিনকেয়ার ট্রিটমেন্ট, ডার্মাটোলজিস্ট স্বীকৃত কসমেটিকসসহ ত্বক সম্পর্কিত সকল সমস্যার সমাধান।

নতুন ব্রাঞ্চের যাত্রা উপলক্ষে বায়োজিন কসমেসিউটিক্যালসের সিইও মোহাম্মদ জাহিদুল হক বলেন, ত্বক হচ্ছে মানুষের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি অঙ্গ। আর আপনার ত্বক আপনার পরিচয়। তাই ত্বককে ভালোবাসুন প্রতিদিন।

Discover your True Beauty- প্রকৃত সৌন্দর্যের সন্ধানে, এমনই স্লোগান নিয়ে ২০১৪ সালের পহেলা জানুয়ারি যাত্রা শুরু করেছিল বায়োজিন কসমেসিউটিক্যালস। ছোট্ট এক অফিস থেকে যাত্রা শুরু করে বর্তমানে বায়োজিন কসমেসিউটিক্যালস ইউরোপিয়ান কসমেটিকস এবং প্রিমিয়াম ট্রিটমেন্ট নিয়ে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী এবং সিলেটের ১১টি স্থানে।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।