ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

ঈদে নতুন কালেকশন নিয়ে ফ্যাশন হাউস ইজি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
ঈদে নতুন কালেকশন নিয়ে ফ্যাশন হাউস ইজি

প্রতি ঈদেই বাহারি ডিজাইনের ক্যাজুয়াল শার্ট নিয়ে নতুন আয়োজন করে থাকে ইজি। এবারও ঈদ উপলক্ষে ইজি এরই মধ্যে অসংখ্য নতুন ডিজাইনের কালারফুল সব ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পলো-শার্ট,  শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট, পাঞ্জাবি, কুটি, কাবলি পাঞ্জাবি নিয়ে হাজির হয়েছে।

 

প্রতিটি শোরুমেই পাওয়া যাচ্ছে ইজির নতুন কালেকশন। গরমেই পড়ছে এবারের ঈদ। তাই ক্যাজুয়ালে মিলবে গরমে স্বস্তি আর উৎসবে দেবে ফ্যাশনেবল লুক।

ঈদে সবাই চায় নিজেকে একটু পরিপাটি করে উপস্থাপন করতে। তাই সবার মনোযোগ থাকে ফ্যাশনেবল পোশাকের দিকে। আবার এবারের ঈদ যেহেতু গরমে তাই ফ্যাশনেবলের সঙ্গে পোশাকটি যেন আরামদায়ক হয় সেই দিকেও নজর দিচ্ছেন ঈদ শপিংয়ে আসা ক্রেতারা।  

আর তাই দেশীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির এ মুহূর্তের জনপ্রিয় ব্র্যান্ড ‘ইজি’ চেষ্টা করেছে পোশাকে নতুনত্বের ছোঁয়া আনতে। এবারের ঈদে আকর্ষণীয় সব পোশাক ও আনুষঙ্গিক ফ্যাশন অনুষঙ্গ নিয়ে এবারও ইজির আউটলেটগুলো সেজেছে বর্ণিল সাজে। ইজি ছয় বছর ধরে অনলাইনেও সেবা দিয়ে যাচ্ছে। ছেলেদের সব ধরনের পোশাক পাওয়া যায় ইজিতে।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, এপ্রিল ২২,২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।