ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

নারীদের জন্য ছাড়: পপ অফ কালার-ল্যাবএইড চুক্তি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
নারীদের জন্য ছাড়: পপ অফ কালার-ল্যাবএইড চুক্তি 

জনপ্রিয় ফিমেল কমিউনিটি পপ অফ কালার এর উদ্যোগে ৯০ জনের বেশি সফল নারী উদ্যোক্তাদের নিয়ে ইফতার ও আলোচনা সভা আয়োজিত হয়েছে। শুক্রবার ২২ এপ্রিল রাজধানীর ধানমন্ডিতে একটি রেস্টুরেন্টে এ ইফতার ও মিলনমেলা আয়োজিত হয়।

 

এই আয়োজনে উপস্থিত ছিলেন পপ অফ কালার এর প্রতিষ্ঠাতা টিঙ্কার জান্নাত মিম, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সাঈদ নাসরুল্লাহ অভি, ল্যাবএইড হাসপাতালের সিইও ড. সন্দীপ চত্র ও  ল্যাবএইড হাসপাতালের ম্যানেজার (কর্পোরেট) মো আলাউদ্দিন।  

এই অনুষ্ঠানে পপ অফ কালারের সঙ্গে ল্যাবএইড গ্রুপের একটি চুক্তি সই হয়।
এই চুক্তির ফলে পপ অফ কালারের সদস্যরা ল্যাবএইড হাসপাতাল থেকে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে বিভিন্ন চিকিৎসাসেবা পেতে পাবেন।  
এ সময় গ্রুপটির সদস্যদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন পপ অফ কালারের প্রতিষ্ঠাতা টিঙ্কার জান্নাত মিম।

পপ অফ কালারের এই আয়োজনে টাইটেল স্পন্সর স্কিন অ্যান্ড স্কাল্প, কো স্পন্সর হিজামা প্ল্যানেট, ইভেন্ট পার্টনার ক্লাসিক ইভেন্ট, ফটোগ্রাফি পার্টনার- দ্য ওয়েডিং টেলস এবং সাপোর্টেড বাই-দীপাংশু। এছাড়াও এই আয়োজনে হেলথ অ্যান্ড ওয়েলনেস পার্টনার ছিল ল্যাবএইড হাসপাতাল।  

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।