ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

বাজারে স্বর্ণ নিয়ে আসছে সাকিবের রিলায়েবল কমোডিটিজ এবং কিউরিয়াস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
বাজারে স্বর্ণ নিয়ে আসছে সাকিবের রিলায়েবল কমোডিটিজ এবং কিউরিয়াস

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড়, বিশ্বসেরা অলরাউন্ডার এবং রিলায়েবল কমোডিটিজ এক্সচেঞ্জ কোম্পানির চেয়ারম্যান সাকিব আল হাসান তার নেওয়া নতুন উদ্যোগের অংশ হিসেবে ‘সুইজারল্যান্ডে তৈরি ২৪কে মিন্টেড স্বর্ণবার’ বাজারে আনার ঘোষণা দিয়েছেন।

সাকিব আল হাসানের রিলায়েবল কমোডিটিজ এক্সচেঞ্জ কোম্পানির এই উদ্যোগের সঙ্গে যৌথভাবে রয়েছে বাংলাদেশের দ্রুত বর্ধনশীল লাইফস্টাইল ব্র্যান্ড কিউরিয়াস (QRiUS)।

কিউরিয়াস’র ব্যবস্থাপনা পরিচালক কল্পন এস হোসাইন প্রতিষ্ঠানটির বনানী আউটলেটে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিজের নতুন এই উদ্যোগের কথা বলার সময় উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাকিব আল হাসান। তিনি বলেন, ‘আমাদের দেশে এক সময় বিভিন্ন উৎসব বা আনন্দের মুহূর্তে স্বর্ণ উপহার দেওয়ার রেওয়াজ ছিল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে এবং স্বর্ণের দাম বৃদ্ধির কারণে তা বদলে গেছে। সঠিক গুণমান নিশ্চিত করে সমাজের প্রতিটি মানুষের কাছে স্বর্ণ সহজলভ্য করতে এবং সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে আমরা এই ব্যবস্থা করেছি। ’

ডেকো লিগ্যাসি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কল্পন এস হোসাইন বলেন, ‘সাকিব আল হাসানের সঙ্গে যৌথভাবে নতুন এই পণ্যটি আনতে পেরে বাংলাদেশের দ্রুত বর্ধনশীল লাইফস্টাইল ব্র্যান্ড কিউরিয়াস অত্যন্ত আনন্দিত। কারণ সাকিব আল হাসান নিজেই কোয়ালিটি বা মানদণ্ডের সমার্থক। ’

তিনি বলেন, স্বর্ণ হলো সঞ্চয় ও বিনিয়োগের একমাত্র ঝুঁকিমুক্ত উপায় এবং অত্যন্ত টেকসই একটি পদ্ধতি। স্বর্ণ কেউ চাইলে বার হিসেবেও রাখতে পারেন আবার পছন্দ ও ডিজাইন অনুযায়ী অলঙ্কারও তৈরি করে নিতে পারবেন।  

এই ধরনের সঞ্চয় ও বিনিয়োগ পুরোপুরি নিরাপদ ও লাভজনক।  

কিউরিয়াস লাইফস্টাইলের চিফ অপারেটিং অফিসার (সিওও) বিশ্বজিৎ রায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।