ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ক্রেতাদের সঙ্গে এক বেলা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
ক্রেতাদের সঙ্গে এক বেলা 

ক্রেতাদের কাছে শুধু পণ্য বিক্রিই নয় বরং নির্বাচিত ক্রেতাদের নিয়ে বছর শেষে মিলনমেলার আয়োজনও করে ফ্যাশন হাউস আবায়া অ্যান্ড গাউন।  

দাওয়াত ই আবায়া নামে এই মিলনমেলায় ক্রেতাদের নিয়ে থাকে নানা আয়োজন।

এরই ধারাবাহিকতায় শনিবার রাজধানীর গুলশানে গার্লিক অ্যান্ড জিন্জার রেস্টুরেন্টে আয়োজিত হলো চতুর্থবারের মতো দাওয়াত ই আবায়া।

ওইদিন দুপুরে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রেতা এবং তাদের পরিবারের নারী সদস্য মিলিয়ে প্রায় ৪০ জন অতিথি। তাদের নিয়ে ফটোশুট, লাইভ অনুষ্ঠান, বুফে লাঞ্চ এবং  বিভিন্ন ঘরোয়া খেলার আয়োজন ছিল। অনুষ্ঠানটি চলে বিকেল পর্যন্ত।

আয়োজন সম্পর্কে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মারুফা জাহান বলেন, অনুষ্ঠানটি ক্রেতা-বিক্রেতাদের একটি আত্মিক বন্ধনের জায়গা। ক্রেতাদের মাঝে আবায়া অ্যান্ড গাউন নিয়ে আস্থা তৈরি করাই আমাদের মূল লক্ষ্য।

আবায়া অ্যান্ড গাউনের নিয়মিত ক্রেতা রাশেদা খানম অনন্যা অতিথি হয়ে এসেছিলেন।  তিনি বলেন, এই আয়োজনের মাধ্যমে আমরা অনেকের সঙ্গেই পরিচিত হই। এতে সবার সঙ্গে সহযোগিতাপূর্ণ একটি সুসম্পর্ক তৈরি হয়। এখানে ক্রেতা-বিক্রেতা সবাই আসলে একটি পরিবারের মতো।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।