ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী, সিএনজি চালকের বুদ্ধিতে রক্ষা টাকা-মোবাইল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী, সিএনজি চালকের বুদ্ধিতে রক্ষা টাকা-মোবাইল

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকায় মিজানুর রহমান (৫৫) নামে এক কাপড় ব্যবসায়ী অজ্ঞানপার্টির খপ্পরে পরেছেন। তবে তার কাছ থেকে কিছু নিতে পারেনি প্রতারক চক্রটি।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটেছে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া সিএনজি অটোরিকশা চালক মো. মিজান মোল্লা জানান, বিমানবন্দর এলাকায় ওই ব্যক্তি তার অটোরিকশায় উঠেন। তিনি বঙ্গবাজার এলাকায় যাবেন বলে জানান। তখন তার সঙ্গে আরও ২-৩ ব্যক্তি ছিলেন। কিন্তু ওই ব্যক্তি চালককে  বলেন, তিনি একা সঙ্গে যারা আছে তারা কেউ পরিচিত না। তখন তাকে অটোরিকশায় ওঠানোর পর অজ্ঞাতনামা ওই ব্যক্তিরাও উঠতে চায়। বিষয়টি সন্দেহ হলে অটোচালক তাদেরকে না উঠিয়ে ওই ব্যক্তিকে সেখান থেকে নিয়ে আসেন। বঙ্গবাজার এলাকায় পৌঁছালে তখনও তাকে ঘুমন্ত অবস্থায় দেখতে পান। পরে তাকে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর ওই ব্যক্তির পকেট থেকে তিন বান্ডিলে ১ লাখ ২৪ হাজার টাকা এবং মোবাইল ফোন পাওয়া যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই ব্যক্তির পকেটে ১ লাখ ২৪ হাজার টাকা এবং একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন। স্টোমাক ওয়াশ করানোর পর  তাকে ঢামেক হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। তার পরিবারের সদস্যদেরকেও খবর দেওয়া হয়েছে।

মোবাইল ফোনে ভাগ্নে মো. সোহাগ জানান, তাদের বাড়ি নেত্রকোনা সদরের বড়বাজার এলাকায়। সেখানে মিজানুর রহমানের চারটি পোশাক বিক্রির দোকান আছে। সেই দোকানের মালামাল কেনার জন্যই ভোরে নেত্রকোনা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। সঙ্গে আনুমানিক দেড় লাখ টাকা নিয়ে এসেছিলেন। প্রতি সপ্তাহে তিনি মালামাল কেনার জন্য ঢাকায় আসেন।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।