ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় সিএনজি-কভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

বুধবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ভেড়ামারা উপজেলার ভেড়ামারা-রাইটা সড়কের বাঁকাপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ গ্রামের মৃত লাল বাবুর ছেলে শ্রমিক খন্দকার রুহুল আমিন (৬০) এবং একই এলাকার তুষ্টখার আলীর ছেলে কৃষক মজনু আলী (৫৫)। এ ঘটনায় মৃত মজনুর স্ত্রী হাবিবা খাতুন (৪৫) গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ভেড়ামারা থেকে রায়টাগামী একটি কাভার্ডভ্যান বাঁকাপুল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভেড়ামারাগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী মজনু ও রুহুল আমিন নিহত হন এবং নিহত মজনুর স্ত্রী হাবিবা খাতুন গুরুতর আহত হন।

ভেড়ামারা ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ শরিফুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক মজনু ও রুহুলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত হাবিবাকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরে কাভার্ডভ্যান ও সিএনজির চালকসহ হেলপারদের খুঁজে পাওয়া যায়নি।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রফিকুল ইসলাম জানান, কাভার্ড ভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজির দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত এক নারী ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন।  

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।